Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭, ১৭ রজব ১৪৪২ হিজরী

ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার ৪

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

রাজধানীতে প্রায় ৪ হাজার পিস ইয়াবা ও ৩০ কেজি গাঁজাসহ ৪ ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব। তারা হলেন- মাহমুদুল হাসান (৩৯), আবুল বাশার (৬০), বাশার মিয়া (৬০), মোশারফ হোসেন (২২)। গত সোমবার ও মঙ্গলবার দারুস সালাম ও আশুলিয়া এলাকায় অভিযান চালিয়ে তাদের মাদকসহ গ্রেফতার করা হয়।

র‌্যাব-৪ জানায়, গতকাল দুপুরের দিকে দারুস সালামের টেকনিক্যাল মোড় এলাকায় অভিযান চালিয়ে একটি মোটরসাইকেল থেকে ৩ হাজার ৮৬০ পিস ইয়াবা, ৮হাজার ৭৩০ টাকা এবং ৩ টি মোবাইলসহ মাদক কারবারি মাহমুদুল হাসানকে গ্রেফতার করা হয়। তার গ্রামের বাড়ী ফরিদপুর জেলায়। পরে মোটরসাইকেলটি জব্দ করা হয়। অন্যদিকে আরেকটি অভিযানে র‌্যাব-৪ জানায়, আশুলিয়ার এলাকায় মাইক্রোবাস থেকে ৩০ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। তাদের সকলের বাড়ি কুমিল্লায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন ধরে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে অবৈধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে মাইক্রোবাসের মাধ্যমে বিশেষ কায়দায় রাজধানী ঢাকাসহ আশেপাশের বিভিন্ন এলাকায় মাদক ডিলারদের নিকট সরবরাহ করে আসছিলো। এদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

২৫ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ