Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭, ১৭ রজব ১৪৪২ হিজরী

নতুন সিনেমা নির্মাণের পরিকল্পনা কবরীর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২১, ৯:৪৯ এএম

ষাট ও সত্তরের দশকের বাংলাদেশের অন্যতম জনপ্রিয় নায়িকা সারাহ বেগম কবরী। এই খ্যাতিমান অভিনেত্রী বর্তমানে অভিনয়ের পাশাপাশি নির্মাতা হিসাবেও কাজ করা শুরু করেছেন। ‘এই তুমি সেই আমি’ শিরোনামের সিনেমার নির্মাণকাজ প্রায় শেষ। বর্তমানে সিনেমার ডাবিং নিয়ে ব্যস্ত থাকলেও ‘আমার বাড়ী আমার খামার’ শিরোনামের নতুন আরেকটি সিনেমা নির্মাণের পরিকল্পনা নিয়ে গল্প লেখা শুরু করেছেন।

‘এই তুমি সেই আমি’ সিনেমার গল্পও তার লেখা। এই সিনেমার কাজ শেষ করে ‘আমার বাড়ী আমার খামার’ সিনেমার শুটিং শুরু করবেন বলে জানিয়েছেন তিনি।

এই প্রসঙ্গে কবরী বলেন, ‘নবম সংসদে মাননীয় প্রধানমন্ত্রী একটি বাড়ী একটি খামার প্রকল্প চালু করেছিলেন। প্রকল্পটি সবার কাছে ইতিবাচক হয়েছিল। ৬৬ হাজার মানুষ সেই প্রকল্প থেকে উপকৃত হয়েছিল। বিষয়টি সম্প্রতি আমি জেনেছি। প্রকল্পটি বর্তমানে বন্ধ আছে। এটা নিয়ে সম্প্রতি গল্প লেখা শুরু করেছি। অনেকটা সিনেমাটিক ঢঙেই ছবির গল্প এগিয়ে যাবে।’

‘আমার বাড়ী আমার খামার’ এর গল্প লেখা শেষে সিনেমাটির পাত্র-পাত্রী নির্বাচন করবেন বলে জানিয়েছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড

১১ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন