Inqilab Logo

ঢাকা শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭, ১৪ রজব ১৪৪২ হিজরী

মাইকেল জ্যাকসনরূপে ভাইরাল হিরো আলম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২১, ১০:১৪ এএম

আশরাফুল আলম ওরফে হিরো আলম। সম্প্রতি তুমুল আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছেন গান গেয়ে। নেটিজেনরা কখনো তির্যক মন্তব্যে বিদ্ধ করেছেন তাঁকে, কখনো বা একহাত নিয়েছেন। আবার মামলাও খেয়েছেন, তাতে তাঁর কিছু যায় আসে না। তিনি 'নিজের মতো চলো' নীতিতে অটল। প্রথম গান গেয়ে সমালোচনার বন্যাকে উপেক্ষা করে একে একে ১০টি গান গেয়ে ফেলেছেন।

সেই হিরো আলম এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন মাইকেল জ্যাকসনরূপে। একটি গানের মিউজিক ভিডিওতে হিরো আলমকে দেখা যাবে এই চেহারায়। মিউজিক ভিডিও প্রকাশের আগে নিজের ইউটিউব চ্যানেলে শুটিং দৃশ্য প্রকাশ করেন হিরো আলম। এই মিউজিক ভিডিওর অন্তরালের গানটিও হিরো আলম নিজেই গেয়েছেন, সঙ্গে কণ্ঠ দিয়েছেন রুমি।

গান প্রসঙ্গে হিরো আলম বলেন, নতুন নতুন পরিকল্পনার ভিত্তিতেই কাজ করি। নতুন পরিকল্পনারই অংশ এটি। আমার মনে হয়, কালা মাইকেল জ্যাকসন গানটির ভিডিও মানুষের ভালো লাগবে। আমি তো সব মানুষের জন্য গান বা ভিডিও করি না। প্রত্যেকের একটি ভক্তশ্রেণী রয়েছে। আমারও একটি ভক্তশ্রেণী রয়েছে, যারা আমার গান দেখে ও শোনে। আমি তাদের জন্যই কাজ করি। আমি মনে করি, আমার কাজ সবার দেখার দরকার নেই, সবার শোনারও দরকার নেই। যারা আমার শ্রেণিভুক্ত তারাই শুনবে, দেখবে। আমি তাদের জন্যই কাজ করি।

উল্লেখ্য হিরো আলম ২০১৬ সালে ফেসবুক গ্রুপগুলোতে ট্রোলড হচ্ছিলেন। সেই সময় তিনি বগুড়ার প্রত্যন্ত অঞ্চল এরুলিয়া থেকে গণমাধ্যমে প্রথমবার জায়গা পান। হিরো আলম সম্পর্কে অবাক করা তথ্য গোগ্রাসে গিলতে শুরু করে নেটিজেনরা। আগ্রহ দেখায় শোবিজের মানুষরাও। এমনকি চলচ্চিত্রেও নেওয়া হয় হিরো আলমকে। পরে নিজের টাকা খরচ করে চলচ্চিত্র বানান হিরো আলম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড

১১ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন