Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭, ১৯ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

বিয়ের পিঁড়িতে বসলেন ডিপজল-মৌ!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২১, ১২:১৬ পিএম | আপডেট : ১২:৪৫ পিএম, ২০ জানুয়ারি, ২০২১

বিয়ের পিঁড়িতে বসলেন ডিপজল-মৌ! তারা বিয়ের পিঁড়িতে বসলেও এটি সত্যিকারের বিয়ে নয়। মানুষ কেন অমানুষ সিনেমায় ডিপজল-মৌয়ের এই বিয়ে দেখবেন দর্শক। বর্তমানে সাভারে ডিপজলের বাড়িতে সিনেমাটির শুটিং চলছে। গত (১৮ জানুয়ারি) এই বিয়ের দৃশ্যধারণের শুটিং হয়। ডিপজল-মৌয়ের বিয়ের দৃশ্যের কিছু ছবি মৌ নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

সিনেমাটি প্রসঙ্গে মৌ গণমাধ্যমকে বলেন, সিনেমাটি ত্রিভুজ প্রেমের গল্পের। এই ছবির গল্পই হলো হিরো। ঘটনার এক পর্যায়ে ডিপজল ভাইয়ের সঙ্গে আমার ভালোবাসা ও বিয়ে হয়। আমার দৃঢ় বিশ্বাস দর্শক সিনেমাটি খুব পছন্দ করবেন।

সিনেমাটিতে নিজের চরিত্র সম্পর্কে মৌ বলেন, গল্পে আমি ধনী পরিবারের মেয়ে। তবে খুব সাধারণ জীবনযাপন পছন্দ করি। ফলে বিলাসিতায় গা না ভাসিয়ে গ্রামের একটি স্কুলে চাকরি নেই। শিক্ষার আলো ছড়িয়ে দেয়ার প্রয়াসে কাজ করতে থাকি। সমাজের জন্য কিছু করার প্রয়াস থাকে।

মৌ আরো বলেন, এই সিনেমার গল্পটাই ভিন্ন। ডিপজল ভাইয়ের সঙ্গে বয়সের যে ব্যবধান এটা মোটেও দর্শকের খারাপ লাগবে না। আমি নিজেই ইমপ্রেস গল্প শুনে। ভালোবাসা তো বয়স দিয়ে হয় না। বয়স আসলে ফ্যাক্টর না। আমরা প্রতিবেশী দেশসহ বাইরের দেশের অনেক সিনেমার উদাহরণ দিতে পারি। তবে কোনো এক অজানা কারণে আমাদের দেশে এধরনের গল্পের ছবি হয় না।

উল্লেখ্য গত ১৫ জানুয়ারি থেকে সাভারে মানুষ কেন অমানুষ সিনেমার শুটিং শুরু হয়েছে। আসছে ৩০ জানুয়ারি পর্যন্ত টানা শুটিং চলবে। এ সিনেমাটিতে আরও অভিনয় করছেন জয় চৌধুরী, বড় দা মিঠু, রাশেদা চৌধুরী, জ্যাকি আলমগীর, বকুল সৌদাগর, কিরন কুমার, সেলিমসহ অনেকে। সিনেমাটির প্রযোজক হিসেবেও আছেন ডিপজল নিজে, আর পরিচালনা করছেন গুণী নির্মাতা মনতাজুর রহমান আকবর ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড

১১ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন