Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭, ২০ রজব ১৪৪২ হিজরী

কাজের চাপে অসুস্থ হয়ে পড়েছিলেন আলিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২১, ১:৪৫ পিএম

কাজের চাপে অসুস্থ হয়ে পড়েছিলেন বলিউড সেনসেশন আলিয়া ভাট, যেতে হয়েছিলো হাসপাতালে। তবে আলিয়ার ভক্তদের দুশ্চিন্তার কারণ নেই, বর্তমানে শঙ্কামুক্ত আলিয়া। চিকিৎসা শেষে হাসপাতাল থেকে ইতিমধ্যে ছাড়পত্র দিয়ে দেওয়া হয়েছে এই নায়িকাকে।

ভারতীয় গণমাধ্যমের খবর থেকে জানা যায়, করোনায় দীর্ঘদিন বিরতি দিয়ে সম্প্রতি কাজে মন দেন আলিয়া। গত কয়েক দিন ধরে টানা কাজ করে যাচ্ছেন। এতে করে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন নায়িকা। গত রোববার সন্ধ্যায় মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি হতে হয়েছে তাকে।

সূত্রের খবর ‘গাঙ্গুবাই কাঠিওয়াড়ি’ সিনেমার শুটিং করছিলেন আলিয়া। সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ওই সিনেমার শুটিংয়ের সময় হঠাৎ করেই তিনি শারীরিক দুর্বলতা অনুভব করছিলেন।

পরে তাকে এইচএন রিলায়েন্স হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকদের পরীক্ষার পর আপাতত কিছুটা ভালো আছেন তিনি। প্রয়োজনীয় ওষুধ দিয়ে বিকালে ছেড়ে দেওয়া হয়েছে অভিনেত্রীকে।

এদিকে রণবীর কাপুরের সঙ্গে আলিয়ার বিয়ে নিয়ে কল্পনা-জল্পনার শেষ নেই। শোনা যাচ্ছে শিগগিরই তারা বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ