Inqilab Logo

ঢাকা শনিবার, ০৬ মার্চ ২০২১, ২১ ফাল্গুন ১৪২৭, ২১ রজব ১৪৪২ হিজরী

নাগরিকদের সহযোগিতা পেলে দ্রুত একটি আধুনিক নগর উপহার দেয়া সম্ভব হবে- মেয়র জাহাঙ্গীর আলম

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২১, ৪:৩৭ পিএম

গাজীপুর সিটি কর্পোরেশনকে একটি পরিকল্পিত নগর হিসেবে গড়ে তুলার জন্য আমরা রাতদিন কাজ করে যাচ্ছি। নগরীতে বসবাসকারী সকল সাধারণ নাগরিক চিকিৎসা ও ছেলে মেয়েদের লেখাপড়াসহ সকল সেবা নিশ্চিত করার লক্ষ্যে চেষ্টা চালিয়ে যাচ্ছি। জনগণের সহযোগিতা থাকলে খুব দ্রুত একটি আধুনিক নগর উপহার দেয়া সম্ভব হবে। মঙ্গলবার (১৯ জানুয়ারি) বিকেলে টঙ্গীর দত্তপাড়া চানকির টেক বাইতুস সাত্তার জামে মসজিদ মাঠে শীত বস্ত্র বিতরণী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

টঙ্গী থানা যুবলীগের সভপতি এম এ সাত্তার মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি এড. আজমত উল্লা খান, মহানগর আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক জাকির হাসান খোকন, থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রজব আলী, আওয়ামীলীগ নেতা ডা: মো: ফারুক হোসেন, সেলিম খান মাহবুব, ৪৭নং ওয়ার্ড আওয়ামীলীগের আহ্বায়ক আলহাজ¦ আনোয়ার হোসেন, টঙ্গী পূর্ব থানা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি রজব আলী ভূইয়া, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফিক, আব্দুল আজিজ সিকদার, ৫৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য সচিব আব্দুল আলীম, ৪৫নং ওয়ার্ড আওয়ামীলীগের আহ্বায়ক ইসমাইল হোসেন বাবু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ