Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭, ১৭ রজব ১৪৪২ হিজরী

ঈশ্বরগঞ্জ পৌর নির্বাচনে আচরণ বিধি লঙ্ঘনঃ দুই মেয়র প্রার্থীর সমর্থককে জরিমানা

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২১, ৪:৩৯ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ পৌর নির্বাচনে আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে দুই মেয়র প্রার্থীর সমর্থকদের জরিমানা করা হয়েছে। ভ্রাম্যমান আদালতের অভিযান চালিয়ে ওই জরিমানা করা হয়।


জানা যায়, মঙ্গলবার রাতে ঈশ্বরগঞ্জ পৌর এলাকার চরহোসেনপুর গ্রামে জয় বাংলা মোড়ে আচরণ বিধি লঙ্ঘন করে নির্বাচনী প্রচারণা কার্যক্রম করছিল আওয়ামী লীগের দলীয় প্রার্থী মো. হাবিবুর রহমান ও বিদ্রোহী প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুস ছাত্তারের সমর্থকরা।

খবর পেয়ে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাঈদা পারভীন মঙ্গলবার রাত ১০ টায় অভিযান শুরু করেন এসময় জয়বাংলা মোড় এলাকা থেকে বিদ্রোহী প্রার্থীর সমর্থক রকিবুল হক ও আওয়ামী লীগের দলীয় প্রার্থীর সমর্থক মো. জাহাঙ্গীর আলমকে আটক করা হয়।
পরে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের দায়ে তাদের প্রত্যেককে দশ হাজার টাকা করে জরিমানার আদেশ দেন ম্যাজিষ্ট্রেট সাঈদা পারভীন।
উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন বলেন, আচরণ বিধি লঙ্ঘন করে নির্বাচনী প্রচারণা ও শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে এ অভিযান অব্যহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা

২৪ ফেব্রুয়ারি, ২০২১
১২ ফেব্রুয়ারি, ২০২১
১১ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ