Inqilab Logo

ঢাকা শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭, ১৪ রজব ১৪৪২ হিজরী

রাউজানে চাঁদের গাড়ি কেড়ে নিল ফুটফুটে শিশুর প্রাণ!

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২১, ৪:৫০ পিএম

চট্টগ্রামের রাউজানে চাঁদের গাড়ির (জীপ) চাপায় সানজিদা আক্তার মুক্তা (৭) নামের এক শিশু নিহত হয়েছে। বুধবার (২০ জানুয়ারী) সকাল সাড়ে ১১টায় হলদিয়া ইউপির শহীদ জাফর সড়কের জানিপাথর এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত সানজিদা উপজেলার হলদিয়া ইউপির ৯ নম্বর ওয়ার্ডের ছিদ্দিক আহমদের বাড়ির দিনমজুর আজিজ উদ্দিনের মেয়ে এবং জানিপাথর নূরানী মাদ্রাসার শিশু শ্রেণির ছাত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে জানিপাথর ছইক্ক্যারটিলা এলাকায় (চট্টগ্রাম-দ-১০৭৮) নাম্বারের একটি চাঁদের গাড়ি ইট রেখে চলে যাওয়ার সময় ওই শিশু গাড়ির পেছনে উঠে যায়। প্রায় ১০০ গজ যাওয়ার পর ওই শিশু গাড়ি থেকে ছিটকে পড়ে যায়। এ সময় গাড়িটি তাকে চাপা দিলে ঘটনাস্থলেই প্রাণ হারায় শিশু সানজিদা।

স্থানীয় ইউপি সদস্য শাহাজাহান বলেন, শিশুটিকে একটি চাঁদের গাড়ি চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

এদিকে নিহত শিশুর বাড়ীতে ছুটে যান স্থানীয় ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, এসময় দূর্ঘটনায় জড়িত চালকের শাস্তি দাবী করে তিনি বলেন, অপ্রাপ্ত বয়স্ক ও অদক্ষ চালকদের যাতে কোন মালিক গাড়ী না দেয়, এবং তাদের বিরুদ্ধে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন তিনি।

রাউজান থানার এএসআই আবু তাহের জানান, খবর পেয়ে আমারা ঘটনাস্থলে পৌঁছে শিশুর লাশ উদ্ধার করেছি।গাড়ীটি জব্দ করা হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা

২৬ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ