Inqilab Logo

ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭, ১৮ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

শেরপুরের শ্রীবরদীতে শিশু জাহাঙ্গীর হত্যা মামলার যাবজ্জীবন সাজা প্রাপ্ত বিপুল গ্রেফতার

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২১, ৬:৩১ পিএম

শেরপুরের শ্রীবরদীতে ৭ বছরের শিশু জাহাঙ্গীর হত্যা মামলার আদালত কর্তৃক যাবজ্জীবন সাজা প্রাপ্ত আসামী বিপুল (২৪) কে গ্রেফতার করেছে শ্রীবরদী থানা পুলিশ। গ্রেফতারকৃত বিপুল শ্রীবরদী উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের কামারদহ গ্রামের আবদর আলীর ছেলে।

পুলিশ জানায়, ২০০৪ সালে শেরপুরের শ্রীবরদী উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের চিথলিপাড়া গ্রামের বাদশা মিয়ার ৭ বছরের শিশু পুত্র জাহাঙ্গীর খুন হয়। এ ঘটনায় শ্রীবরদী থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। মামলাটি দীর্ঘদিন শুনানীর পর ২০১৭ সালে শেরপুরের অতিরিক্ত দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক আসামী বিপুলকে যাবজ্জীবন সাজা প্রদান করেন। রায় হওয়ার পর থেকেই বিপুল গ্রেফতার এড়াতে বাড়ী ঘর ছেড়ে দেশের বিভিন্ন স্থানে পালিয়ে বেড়ায়। অবশেষে দীর্ঘদিনের তথ্যপ্রযুক্তির সহায়তায় শেরপুর জেলা পুলিশের জৈষ্ঠ সহকারী পুলিশ সুপার সার্কেল জাহাঙ্গীর আলমের দিক নির্দেশনায় শ্রীবরদী থানার ওসি মোখলেছুর রহমানের তত্ত্বাবধানে এস.আই সাইফুল ইসলামের নেতৃত্বে এস.আই কামরুল ইসলাম, এস.আই খোরশেদ আলম সঙ্গীয় পুলিশের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাজধানী ঢাকার যাত্রাবাড়ী এলাকা থেকে মঙ্গলবার গভীর রাতে বিপুলকে গ্রেফতার করে আজ দুপুরে শেরপুরে আনা হয়। অপরদিকে একই অভিযানিক দল রাজধানী ঢাকা থেকে শেরপুর জেলা ইসলামী ছাত্র শিবিরের সাবেক সভাপতি সামছুর রহমান সাজু (৩৫) কে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত সাজু শ্রীবরদী পৌর এলাকার মুন্সীপাড়া গ্রামের আলতাফ হোসেনের ছেলে। তার বিরুদ্ধে ২০১২-২০১৩ সালের পুলিশের দায়েরকৃত সন্ত্রাস বিরোধী আইনে ২টি মামলার আদালত কর্তৃক গ্রেফতারী পরোয়ানা জারী করা হয়েছিল ।

শ্রীবরদী থানার ওসি মোখলেছুর রহমান গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

২৫ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ