Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭, ২০ রজব ১৪৪২ হিজরী

সিংড়ায় নৌকার পক্ষে সবাই

সিংড়া(নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২১, ৬:৪২ পিএম

নাটোরের সিংড়া পৌর নির্বাচনে নৌকাকে বিপুল ভোটে জিতাতে মনোনয়ন প্রত্যাশী ৭মেয়র প্রার্থীসহ উপজেলার ১২টি ইউপি চেয়ারম্যান নির্বাচন সহ দলীয় নেতাকর্মীরা উঠেপড়ে লেগেছেন। প্রচার-প্রচারণাও কয়েকগুণ বাড়িয়ে দেয়া হয়েছে। বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদের ধারণা অভ্যন্তরীণ কোন্দল ও হুমকি-ধামকির ভয়ে ভোট কেন্দ্রেগুলোতে বিএনপির পোলিং এজেন্ট নাও থাকতে পারে। গোল হতে পারে ফাঁকা মাঠে।

পৌর নির্বাচনকে অবাধ- সুষ্ঠ ও নিরপেক্ষ করতে গত ১৭জানুয়ারী পৌর বিএনপির কার্যালয়ে উপজেলা-পৌর ও কলেজ ছাত্রদল আয়োজিত নির্বাচনী আলোচনা সভায় প্রশাসন ও গণমাধ্যম কর্মীদের কাছে দাবি জানানো হয়। এর আগে ১২জানুয়ারী নাটোর জেলা প্রশাসক মো. শাহরিয়ার পিএএ ও জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহা নির্বাচন সুষ্ট করার প্রতিশ্রæতি দিয়েছেন। এদিকে আ’লীগের মেয়র প্রার্থী জান্নাতুল ফেরদৌসকে বিপুল ভোটে জিতাতে শেরকোল ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ লুৎফুল হাবিব রুবেল,তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন, ইটালী ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম আরিফ,চৌগ্রাম ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলাসহ আ’লীগের অংগসংঠনের নেতারা উঠেপড়ে লেগেছেন।

শেরকোল ইউপি চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ লুৎফুল হাবিব রুবেল বলেন,বিগত নির্বাচনের চেয়ে অনেক ভোটের ব্যবধানে আমরা জান্নাতুল ফেরদৌসকে মেয়র নির্বাচিত করতে চাই। বিএনপির মেয়র প্রার্থী তায়জুল ইসলামকে ফোনে পাওয়া যায়নি।

তবে উপজেলা বিএনপির সদস্য সচিব দাউদার মাহমুদ অভিযোগ বলেন, বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদের ধারণা উড়িয়ে দিয়ে তিনি বলেন,বিএনপিতে কোন অভ্যন্তরীন কোন্দল নেই। তার অভিযোগ বিগত জাতীয় সংসদ নির্বাচন যেভাবে হয়েছে, ওইভাবে হলে তাদের আশার চেয়ে বেশী ভোট পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৌর নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ