Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বপ্নবাজ ছেলের জীবনের গল্প ‘আয়না’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২১, ৭:০৫ পিএম

আয়না সহজ সরল মনের ২২-২৩ বছরের একটি ছেলে। আয়নার স্বপ্ন বড় অভিনেতা হওয়ার। প্রতিদিন সময় বের করে সে এফডিসিতে যায় নায়ক-নায়িকাদের দেখতে। অনেক বড় নায়ক হওয়ার স্বপ্ন তার। আয়না এই শহরের ৮-১০টা সাদামাটা বস্তির ছেলেদের মতো ছোট একটি বাসায় মা-বাবার সঙ্গেই থাকেন। বাবার এক পা অকেজো আর মা সংসারটা কোনমতে আগলে রেখেছে। তাদের সংসারের একমাত্র অবলম্বন ছোট্ট একটি চায়ের দোকান। যা বাবা ও ছেলে দুজন মিলে চালায়।

এমনই এক স্বপ্নবাজ তরুণের জীবনের গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘আয়না’। এটি নির্মাণ করছেন মানসুর আলম নির্ঝর। এতে আয়না নামের স্বপ্নবাজ ছেলের চরিত্রে অভিনয় করেছেন মুশফিক আর. ফারহান।

আয়না’র বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তানিয়া বৃষ্টি, চিত্রলেখা গুহ, নরেশ ভূঁইয়া, আরফান অনিক, শোয়েন মুনির, সাগর হুদা, আনোয়ারসহ অনেকে।

নির্মাতা নির্ঝর বলেন, ‘নিজের সেরাটুকু দিয়ে নাটকটি নির্মাণের চেষ্টা করেছি। চেষ্টা করেছি দর্শকদের নতুন কিছু দেখাতে। খুবই ইমোশনাল একটা গল্প। আশা করি, নাটকটি সবার ভালো লাগবে।’

তিনি জানান, আগামী ২৭ জানুয়ারি এটি প্রচার হবে আরটিভিতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাটক


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ