Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বুঝেশুনে শুটিংয়ে ফিরব-ববি

বিনোদন রিপোর্ট : | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

অনেকদিন ধরেই সিনেমার শুটিংয়ে নেই চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। করোনায় আক্রান্ত হওয়ার পর তিনি এখন ভাল সময়ের অপেক্ষায় রয়েছেন। বুঝেশুনে কাজে নামতে চান। এজন্য শারিরীক ও মানসিকভাবে প্রস্তুতি নিচ্ছেন। তিনি জানান, এখনও কাজে ফেরার মতো অবস্থায় নেই। প্রস্তুতি নিচ্ছি। মার্চ থেকে শুটিং করার চিন্তা করছি। তিনি বলেন, ভাগিরথী, রণযোদ্ধা, নায়িকা এই তিনটি সিনেমা নিয়ে কথা হচ্ছে। এরমধ্যে নায়িকা সিনেমাটি আমার নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে বানাবো। এরমধ্যে যেকোনো একটি সিনেমা দিয়েই কাজে ফেরার ইচ্ছে রয়েছে। আসলে আমি প্রস্তুতি ছাড়া হুটহাট কোনো কাজ করতে পারি না। শুটিংয়ের সময় আমি কোনো গাফিলতি করি না। পুরোপুরি ফিট না হয়ে যদি শুটিংয়ে নেমে পড়ি, তাহলে কাজটি ভাল হবে না। তাই একটু সময় নিচ্ছি। বুঝেশুনে ধীরে সুস্থে শুটিংয়ে ফিরবো। যেহেতু আমার করোনা হয়েছিল তাই একটু সাবধানতা অবলম্বন করছি, সতর্ক থাকছি। উল্লেখ্য, ববি সর্বশেষ সৈকত নাসিরের পরিচালনায় আকবর সিনেমার শুটিং করেছিলেন। সেখানে তার নায়ক ছিলেন ইমন।



 

Show all comments
  • মোঃ দুলাল মিয়া ২১ জানুয়ারি, ২০২১, ৮:৩০ এএম says : 0
    না ববি আর যেও না আল্লাহর দিনে পিরে আসে।একটু চিন্তা করে দেখে দুই দিনের দুনিয়ায় এতে আর কি দরকার হবে। সব ছেড়ে চলে যাইতে হবে।আল্লাহর রাস্তায় চলে আসে। নামাজ রোজা রাখে।আল্লা মহান।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ববি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ