Inqilab Logo

ঢাকা শনিবার, ০৬ মার্চ ২০২১, ২১ ফাল্গুন ১৪২৭, ২১ রজব ১৪৪২ হিজরী

রাজস্থান রয়্যালস থেকে বাদ পড়লেন স্মিথ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২১, ৮:৪৩ পিএম

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল রাজস্থান রয়্যালস থেকে বাদ পড়লেন অধিনায়ক স্টিভ স্মিথ। গত বছর স্মিথের নেতৃত্বে লিগে সবার পেছনে ছিল রাজস্থান। নতুন বছর ফ্র্যাঞ্চাইজিটি নতুন ভাবে সব শুরু করতে চাইছে। তাই নিলামের আগে অধিনায়ককেই বাদ দিয়ে দিল প্রথম আইপিএল জয়ী দল।

দুবাইতে স্মিথের সময়টা একেবারেই ভাল যায়নি। ১৪ ম্যাচে তিনি করেছিলেন মাত্র ৩১১ রান। গড় ছিল ২৫.৯১। আইপিএল ক্যারিয়ারে এবারই সবচেয়ে কম গড়ে রান করেছেন এই ব্যাটসম্যান। এছাড়া তার নেতৃত্বে ১৪ ম্যাচে মাত্র ৬টি জয় পায় রাজস্থান। তাই তাকে দল থেকে ছেড়ে দিয়েছে ফ্র্যাঞ্চাইজিটি।

রাজস্থানের পরবর্তী অধিনায়ক কে হবেন তা নিয়ে এরই মধ্যে শুরু হয়ে গেছে আলোচনা। সাঞ্জু স্যামসনের মতো কারো হাতে অধিনায়কত্ব তুলে দেয়া হবে নাকি বেন স্টোকস, জোফরা আর্চারের মতো কেউ পাবেন এই দায়িত্ব তা জানতে তাকিয়ে রাজস্থান সমর্থকরা।

এদিকে আসন্ন আসরের জন্য কেদার যাদব, পিযুষ চাওলা এবং মুরালি বিজয়কে ছেড়ে দিয়েছে আরেক ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংস। তবে গত আসরে ব্যক্তিগত কারণে আইপিএল না খেলা রায়নাকে ঠিকই আসন্ন আইপিএলের জন্য দলে রেখেছে চেন্নাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট

৪ মার্চ, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ