Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭, ২০ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

কলাপাড়ায় গাছ চাপায় স্কুলছাত্রের মৃত্যু

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

পটুয়াখালীর কলাপাড়ায় টমটম বোঝাই গাছ চাপায় মো. বাবুল (১১) নামে ৪র্থ শ্রেণির এক ছাত্রের মৃত্যু হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছে ওই শিশুর পিতা রুহুল আমিন। গতকাল বুধবার সকাল ৯টার দিকে উপজেলার মহিপুর ইউনিয়নের নিজ শিববাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

বাবুল ওই ইউনিয়নের মোয়াজ্জেমপুর গ্রামের মো. রুহুল আমিনের ছেলে । সে তার বাবার সাথে টমটম যোগে মহিপুর যাচ্ছিল। আহত রুহুল আমিনকে স্থানীয়রা তাৎক্ষনিক উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বাড়ি থেকে গাছ বোঝাই করে টমটম দিয়ে মহিপুর যাওয়ার পথে নিজ শিববাড়িয়া গ্রাম অতিক্রমের সময় খাদায় পড়ে টমটমটি উল্টে যায়। এ সময় বাবুল টমটমে রাখা গাছ চাপায় ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে। সে মোয়াজ্জেমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির শিক্ষার্থী। মহিপুর থানার ওসি মো. মনিরুজ্জামান জানান, এ ঘটনায় একটি মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্কুলছাত্রের-মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ