Inqilab Logo

ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭, ১৮ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

উলিপুরে বিনামূল্যে বিদ্যুৎ পেলেন প্রতিবন্ধী জবিয়ল

উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

কুড়িগ্রামের উলিপুরে বিনা মূল্যে বিদ্যুতের সংযোগ ও মিটার পেলেন এক প্রতিবন্ধী। গত মঙ্গলবার উপজেলা হাতিয়া ইউনিয়নের বিভিন্ন অভিযোগ পরিদর্শন করতে যান কুড়িগ্রাম লালমনিরহাট পল্লী বিদ্যুৎ সমিতির উলিপুর যোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার এস এম নাসির উদ্দিন। পরিদর্শন কালে হাতিয়া মিয়াজী পাড়া গ্রামের মৃত কাছিম উদ্দিনের প্রতিবন্ধী পুত্র জবিয়ল হক (৫৫) ডিজিএমের সাথে দেখা করে তার দুঃখ দুর্দশার কথা জানিয়ে বলেন, আমি প্রতিবন্ধী মানুষ, আমি পাশের বাড়ী থেকে বিদ্যুৎ সংযোগ নিয়ে একটি বাতি জ্বালাই। এর জন্য প্রতিমাসে আমাকে ২০০ টাকা করে দিতে হয়। যা আমার জন্য খুবই কষ্টকর। এ কথা শুনে ডিজিএম নাসির উদ্দিন তাকে অফিসে আসার জন্য বলেন। 

গতকাল সকালে জবিয়ল উলিপুর পল্লী বিদ্যুৎ জোনাল অফিসে এসে ডিজিএমের সাথে দেখা করেন। জবিয়লের সার্বিক দুর্দশার কথা শুনে নিজেই ব্যথিত হয়ে মহানুভবতার পরিচয় দিতে বাধ্য হন ডিজিএম নাসির উদ্দিন।
পরে একটি মিটারসহ বিনামূল্যে বিদ্যুৎ সংযোগ প্রদান করেন। বিনামূল্যে বিদ্যুৎ সংযোগ পেয়ে জবিয়ল জানান, আমি বিনা মূল্যে বিদ্যুৎ সংযোগ পেয়ে সত্যি আমি আনন্দিত। যা কখনই ভোলার মতো নয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিনামূল্যে-বিদ্যুৎ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ