Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭, ১৭ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

বিদায়ের দিনেই বিয়ে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

যুক্তরাষ্ট্রের নতুন প্রেসিডেন্ট হিসাবে আজ দায়িত্ব নেবেন জো বাইডেন। তার আগেই হোয়াইট হাউস থেকে বিদায় নিচ্ছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। মঙ্গলবার ছিল হোয়াইট হাউসে তার শেষ কর্মদিবস। বাবার এই বিদায়ের দিনকেই নিজের বিয়ের জন্য বেছে নিয়েছেন ট্রাম্পের ছোট মেয়ে টিফানি ট্রাম্প। বন্ধু মাইকেল বুলোসের সঙ্গে বাগদানের কথা জানান টিফানি নিজেই।

মঙ্গলবার হোয়াইট হাউসে ট্রাম্পের শেষ দিনে তার কন্যা টিফানি বন্ধু মাইকেল বুলোসের সঙ্গে বাগদানের সুখবর নিজ ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। তিনি জানান, হোয়াইট হাউসে তাদের শেষ দিনটি স্মরণীয় করে রাখতে চেয়েছেন তারা। টিফানি বলেন, হোয়াইট হাউসে বাগদান অনুষ্ঠান আমার জন্য ঐতিহাসিক ঘটনা হয়ে থাকবে। হোয়াইট হাউসের বারান্দায় দাঁড়িয়ে টিফানি আঙুলে পরে থাকা বাগদানের আংটিসহ নিজের এবং বুলোসের একটি ছবিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। টিফানি প্রেসিডেন্ট ট্রাম্পের দ্বিতীয় স্ত্রী মারলা ম্যাপলসের একমাত্র সন্তান। তিনি ২০২০ সালের জর্জটাউন ল স্কুল থেকে স্নাতক করেন। তিনি নিজেকে তার বড় ভাইবোনদের তুলনায় গত চার বছর অনেক ক্ষেত্রেই আড়াল করে রেখেছিলেন। গত গ্রীষ্মে রিপাবলিকান পার্টির জাতীয় সম্মেলনে বক্তব্য দেয়ার সময় প্রথমবারের মতো রাজনৈতিক আলোচনায় আসেন টিফানি। সূত্র : দ্য নিউইয়র্ক টাইমস।



 

Show all comments
  • Jobayer Hossain ২১ জানুয়ারি, ২০২১, ২:০৪ এএম says : 0
    টিফানি ট্রাম্পকে বুদ্ধিমতি মনে হচ্ছে
    Total Reply(0) Reply
  • ডালিম ২১ জানুয়ারি, ২০২১, ২:০৫ এএম says : 0
    তার নতুন জীবনের জন্য শুভকামনা রইলো
    Total Reply(0) Reply
  • বাবুল ২১ জানুয়ারি, ২০২১, ২:০৬ এএম says : 0
    বাবার মত পাগলামী না করে একটা ভালো কাজ করেছে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মার্কিন

২৮ ফেব্রুয়ারি, ২০২১
২৫ ফেব্রুয়ারি, ২০২১
১৭ ফেব্রুয়ারি, ২০২১
১১ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ