Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭, ১২ রজব ১৪৪২ হিজরী

ঈদুল ফিতরে আসছে পরীমণি-রোশানের ‘মুখোশ’ !

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২১, ১০:৫৩ এএম

২০১৯-২০ অর্থ বছরের সরকারি অনুদানে নির্মিতব্য সিনেমা ‘মুখোশ’। সিনেমাটির কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি। তার সঙ্গে জুটি হয়েছেন রোশান। এ ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে আরেক জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমকে। এরই মধ্যে ছবির প্রথম লটের শুটিং শেষে এবার দ্বিতীয় লটের শুটিংয়ের জন্য পুরো ইউনিটের গন্তব্য সিলেট।

সিনেমাটির নির্মাতা ইফতেখার শুভ গণমাধ্যমকে বলেন, ‘আগামী ২৬ জানুয়ারি থেকে সিলেটে ছবির দ্বিতীয় লটের শুটিং শুরু হয়ে চলবে ৬ ফেব্রুয়ারি পর্যন্ত। সেখানে আমাদের শুটিং ইউনিটে যুক্ত হবেন মোশারফ করিম, ইরেশ জাকের, আজাদ আবুল কালাম ও প্রাণ রায়সহ আরো কিছু শিল্পী। পরে ফেব্রুয়ারির শেষ দিকে এফডিসিতেও আমাদের শুটিংয়ের পরিকল্পনা রয়েছে।’

প্রথম লটের শুটিং শেষ করা নিয়ে শুভ জানান, ‘আমাদের প্রথম লটের শুটিং শেষ হলো স্ট্যাডিক্যাম অপারেটর অনিমেষ রাহাতের মৃত্যুর দুঃসংবাদের মাধ্যমে। তার বিদেহী আত্মার প্রতি আমাদের সমবেদনা। এমন দক্ষ একজন মানুষের অকাল প্রয়াণ মেনে নেয়া যায় না।’

উল্লেখ্য, ইফতেখার শুভ’র ‘পেইজ নাম্বার ফোরটি ফোর’ উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে ‘মুখোশ’। এর চিত্রনাট্য সংলাপ ও পরিচালনা করছেন তিনি নিজেই। ব্যাচেলর ডট কম প্রডাকশনের ব্যানারে নির্মিত সিনেমাটি আসছে ঈদুল ফিতরে মুক্তির পরিকল্পনার কথা জানান নির্মাতা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৬ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ