Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭, ১৭ রজব ১৪৪২ হিজরী

জয়পুরহাটে বিপুল পরিমাণ গাঁজাও অস্ত্রসহ আটক ৪

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২১, ১১:২৬ এএম

র‍্যাব ৫ - জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযান চালিয়ে জেলার ভাদসা বাজার ও বটতলী এলাকা থেকে বিদেশী রিভালবার বিপুল পরিমাণ গাঁজাসহ ৪ ব্যক্তি কে গ্রেপ্তার করেছে।

জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ(পিপিএম)এর নেতৃত্বে ২০ জানুয়ারি রাতে পৃথক অভিযান চালিয়ে
জেলার সদর উপজেলার ভাদশা বাজার এলাকা থেকে একটি বিদেশী রিভলবার চার রাউন্ড তাজা গুলি সহ দুই শীর্ষ অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে । গ্রেপ্তারকৃতরা নওগাঁ জেলার ধামুরহাট থানার ধনঞ্জয়পুর গ্রামের গোলাম রব্বানীর পুত্র মোঃ বাইজিদ হোসেন (২৬) এবং ইনশিরা গ্রামের মৃত নিপেন্দ্রনাথ মন্ডল এর পুত্র সুব্রত কুমার মণ্ডল(৩৬)।প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে আসন্ন জয়পুরহাট পৌরসভা নির্বাচন উপলক্ষে জনসাধারণকে ভীতি ও হুমকি প্রদানের লক্ষে দুস্কৃতিকারীদের নিকট অবৈধ অস্ত্র বিক্রয়ের চেষ্টা করছিল।


একই রাতে অপর অভিযানে জেলার ক্ষেতলাল উপজেলার বটতলী এলাকা হতে ২৬ কেজি৭শ গ্রাম গাঁজাসহ দুই শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো বগুড়া জেলার আদমদীঘি থানার দোহার গ্রামের মোহাম্মদ বাচ্চু মিয়ার পুত্র মোঃ ইমরান হোসেন (২২)ও মোঃ এনামুল ইসলাম (২৪)তাদের বিরুদ্ধে জয়পুরহাট ও ক্ষেতলাল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ এবং অস্ত্র আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২ মার্চ, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ