Inqilab Logo

ঢাকা রোববার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১৫ ফাল্গুন ১৪২৭, ১৫ রজব ১৪৪২ হিজরী

দেশে এলো করোনার টিকা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২১, ১২:০৪ পিএম

ভারতের উপহার ২০ লাখ ডোজ করোনার টিকা বিশেষ বিমানে দেশে এছে পৌঁছাছে। আজ বৃহস্পতিবার (২১ জানুয়ারি) বেলা ১১টার দিকে এয়ার ইন্ডিয়ার বিশেষ বিমানে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আসে করোনার ভ্যাকসিনের প্রথম চালান। বাংলাদেশকে উপহার হিসেবে এ ২০ লাখ ডোজ টিকা (ভ্যাকসিন) দিলো ভারত।


এদিকে, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ৮ নম্বর গেট থেকে পুলিশের স্কট টিম করোনার টিকাগুলো কাভার্ড ভ্যানে করে তেজগাঁও জেলা ইপিআই স্টোরে পৌঁছে দেবে। তার আগে দুপুরে দেড়টায় রাষ্ট্রীয় অতিথি ভবন পদ্মায় ভারতীয় হাইকমিশনের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে টিকা হস্তান্তর করা হবে।



 

Show all comments
  • Tareq Sabur ২১ জানুয়ারি, ২০২১, ২:৪৮ পিএম says : 1
    প্রথমত Oxford এর টিকা বাংলাদেশে উৎপাদন না করে ভারতে উৎপাদন করিয়ে তা বেশী দাম দিয়ে কিনে নিতে হবে কেন? ভারতকে কেন আমাদের দেশের হাজার কোটি টাকার ব্যবসা দিয়ে দিতে হলো? কার স্বার্থে? মাজখান থেকে কার কার পকেটে হাজার কোটি টাকা গেলো? সরকারকে খমতায় টিকিয়ে রাখার জন্য ভারতের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ নাকি চিরাচরিত দাশত্বের বহিপ্রকাশ? নাকি ডিজিটাল চোর বাটপার ও ... বাবাদের পকেট ভারি করাই উদ্দ্যেশ্য? ওহে সরকার! তোমাদের দেশপ্রেম দেখলে ঘৃনায় গা ঘিনঘিন করে উঠে।
    Total Reply(0) Reply
  • Tareq Sabur ২১ জানুয়ারি, ২০২১, ৩:০০ পিএম says : 1
    আশ্চর্য! আমাদের অহংকারের জাতীয় দৈনিকগুলো টিকা কিনার নামে হাজার হাজার কোটি টাকার ব্যবসা ভারতকে দিয়ে দেওয়ার প্রতিবাদে সরকারের কঠোর সমালোচনা না করে বরং ভারতের টিকা-উপহার কুটনিতীর ফলাও প্রচারে লিপ্ত। আপনারাও কি বোকা হয়ে গেলেন নাকি ভাইয়েরা? আপনারা তো অন্তত ভারতকে ভালভাবে চিনেন! আর এই টিকার তো মারাত্নক পার্শপ্রতিক্রিয়া আছে যা প্রতিনিয়ত প্রমানিত হচ্ছে।
    Total Reply(0) Reply
  • Subrata Saha ২১ জানুয়ারি, ২০২১, ৪:২৪ পিএম says : 0
    These vaccines are the good gestures from India. We humbly request the haters of India not to take these vaccines. These vaccines are only for the non-communal, peace loving and majority grateful people of Bangladesh. Most of the Bangladeshis are non-communal , peaceful and grateful. Only few of them are communal, ungrateful
    Total Reply(0) Reply
  • Tareq Sabur ২১ জানুয়ারি, ২০২১, ৪:৪৩ পিএম says : 0
    আমাদের কয়েকটা জাতীয় দৈনিক সত্যিই আমাদের অহংকার। এই যে শত প্রতিকুলতার মাঝেও ইনকিলাবের দেশীয় পিয়াজ চাষীদের স্বার্থে আওয়াজ! আমরা জানি কতগুলো বন্দুক তাদের দিকে তাক করা আছে। এরপরও পিয়াজ যুদ্ধজয়। ইনশা'আল্লাহ, আমরা আরো যুদ্ধজয় করবো ইনকিলাব তোমাদের সাথে নিয়ে। ইনকিলাব তো ইনকিলাবের জন্যই। এগিয়ে যাও- তাওয়াক্কালতু আলাল্লাহ...
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভ্যাকসিন

২৫ ফেব্রুয়ারি, ২০২১
২৪ ফেব্রুয়ারি, ২০২১
৯ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন