Inqilab Logo

ঢাকা বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১১ ফাল্গুন ১৪২৭, ১১ রজব ১৪৪২ হিজরী

নিজের সমস্যার সমাধান নিজেই করেন দীপিকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২১, ১:০১ পিএম

এখনকার বলিউডের সবচেয়ে ব্যস্ত অভিনেত্রীদের একজন দীপিকা পাড়ুকোন। অভিনয় ও প্রযোজনা দুটি নিয়েই ভীষণ ব্যস্ত থাকতে হয় তাঁকে। পেশাদার জীবনের এমন ব্যস্ততার মধ্যেও ঘরের কাজের তদারকি তিনি নিজেই করেন। তাঁর ভাষ্য, নিজের শৈশবের বেড়ে ওঠার পরিবেশটা এমনই ছিল। তাই ঘরের কাজ মানে নিজেরই কাজ। ব্যস্ততার মধ্যেও তিনি ঘরের কাজ সামলে নেন।

গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে দীপিকা বলেন, ‘আমার একটা সাধারণ দিন অন্য সবার মতো করেই কাটে। কখনো আমি ঘুম থেকে উঠে দেখি ট্যাপে পানি নেই, অথবা অন্য কোনো সমস্যা আছে। অন্য সবার ঘরের মতোই অবস্থা। এসব সমস্যার সমাধান আমি নিজেই করি। এভাবেই আমি শৈশবে বেড়ে উঠেছি। আমি জানি না, এটা কি আমি ইচ্ছা করে করি, নাকি এটা আমার স্বভাবেরই অংশ। বাড়ির কোনো কিছু প্যাকেট করা, খুচরা কিছুর অর্ডার করাসহ বাড়ি ও অফিস ব্যবস্থাপনা সব আমি নিজেই করি।’

দীপিকা আরও বলেন, ‘রণবীর সব সময় বলতে থাকে, কেন আমি নিজে এটা করি। কিন্তু আমি জানি না, আমি না করলে এগুলো কে করবে?’

উল্লেখ্য ২০১৮ সালের নভেম্বর মাসে ইতালির লেক কোমোতে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের বিয়ে হয়। দুজনকে শিগগির একসঙ্গে দেখা যাবে কবির খানের সিনেমা ‘৮৩’তে। যেখানে রণবীর সিং অভিনয় করেছেন ভারতীয় ক্রিকেটার কপিল দেবের চরিত্রে এবং দীপিকাকে দেখা যাবে তাঁর স্ত্রী রোমি ভাটিয়ার চরিত্রে। ছবিটি ২০২১ সালে মুক্তি পেতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২১ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ