Inqilab Logo

ঢাকা শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭, ১৪ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

লালপুরে ওয়ার্ড আ.লীগের সম্মেলনে ১৪৪ ধারা জরি

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২১, ২:২১ পিএম

নাটোরের লালপুর উপজেলার কদিমচিলার ইউপির সেকচিলান উচ্চ বিদ্যালয় মাঠে ১৪৪ ধারা জরি করেছে উপজেলা প্রশাসন। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) বেলা ১২ টার দিকে এই আদেশ ঘোষনা করা হয়।


উপজেলা প্রশাসন সূত্রে জনাগেছে, আওয়ামীলীগের এক গ্রুপ উপজেলার কদিমচিলান ইউপির সেকচিলান উচ্চ বিদ্যালয় মাঠে ২১ জানুয়ারি বিকাল ৩ ঘটিকায় ওয়ার্ড আ.লীগের সম্মেলন আহবান করে। একই স্থানে অপর গ্রুপ সভা আহবান করায় উভয় পক্ষে উত্তজেনা সৃষ্টি হলে ১৪৪ ধারা জারি করনে ইউএনও।

লালপুর উপজেলা আ.লীগের সহ-সভাপতি এসকেন্দার মির্জা বলেন,‘কদিমচিলান ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মাজেদুল হক এর আয়োজনে ও ২ নং ওয়ার্ড আ.লীগের সভাপতি সাজাহান সিরাজ এর সভাপতিত্বে সংসদ শহিদুল ইসলাম বকুলকে প্রধান অতিথি করে সেকচিলান উচ্চ বিদ্যালয় মাঠে ১ ২ ও ৩ নং ওয়ার্ডে সম্মেলন ডাকা হয়। কিন্ত বেলা ১১ টার দিকে উপজেলা প্রশাসন ১৪৪ ধারা জারি করে।তার পরেও আমার অনুষ্ঠান করবো।’

লালপুর উপজেলা আ.লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু বলেন,‘উপজেলা আওয়ামীলীগও ইউনিয়ন আওয়ামীলীগ কে না জানিয়ে কদিমচিলান ইউপির ১,২ও ৩ নং ওয়ার্ড আ.লীগের সম্মেলন আহবান করায় উত্তেজনা সৃষ্টি হওয়া ১৪৪ ধারা জারি করা হয়েছে।’

লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাটোর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ