Inqilab Logo

ঢাকা শনিবার, ০৬ মার্চ ২০২১, ২১ ফাল্গুন ১৪২৭, ২১ রজব ১৪৪২ হিজরী

গাজীপুরে বিপুল পরিমাণ ফেনসিডিল উদ্ধার: ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২১, ২:৩৪ পিএম

গাজীপুর গোয়েন্দা (ডিবি) পুলিশ এক অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ফেনসিডিল সহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার দুপুরে গাজীপুর পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে গাজীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ সাংবাদিকদের এ তথ্য জানান।

প্রেস ব্রিফিংয়ে তিনি বলেন, গাজীপুর জেলার ভারপ্রাপ্ত পুলিশ সুপার এ কে এম জহিরুল ইসলামের নির্দেশক্রমে বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে গাজীপুর জেলা গোয়েন্দা (ডিবি)পুলিশের ওসি নিতাই চন্দ্র সরকার, পুলিশ পরিদর্শক মোহাম্মদ আকতার হোসেন, কালিগঞ্জ থানার এস আই শহিদুল ইসলাম ঢাকা-টাঙাইল মহাসড়কের গাজীপুর জেলার কালিয়াকৈর থানাধীন গোয়াল বাথান এলাকায় অভিযান চালিয়ে একটি কাভার্ড ভ্যান আটক করে। পরে ওই কাভার্ড ভ্যানের ভিতর থেকে ১৫০১ বোতল ফেনসিডিল উদ্ধার করেন। এ সময় সেলিম (৩২) ও কাউসার (৪০) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানান, উদ্ধারকৃত ফেনসিডিল গুলো লালমনিরহাট জেলার কালিগঞ্জ এলাকা থেকে নারায়ণগঞ্জ জেলার বিসিক এলাকায় নিয়ে যাওয়া হচ্ছিল। জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত সেলিম আরো জানায় যে, এর আগেও সে একাধিকবার উল্লেখিত জায়গা থেকে ফেনসিডিলের বড় কয়েকটি চালান নারায়ণগঞ্জ জেলার বিসিক এলাকায় পাচার করেন। বুধবার রাতে গাজীপুর জেলা গোয়েন্দা (ডিবি)

পুলিশের অভিযানে উদ্ধারকৃত ফেনসিডিলের ব্যাপারে গাজীপুর জেলার কালিয়াকৈর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলাটি গাজীপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ তদন্ত করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাজীপুর


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ