Inqilab Logo

ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭, ২৩ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

বাংলাদেশকেই সবচেয়ে বেশি ভ্যাকসিন উপহার দেওয়া হয়েছে: ভারতীয় হাইকমিশনার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২১, ২:৩৬ পিএম

বাংলাদেশকেই সবচেয়ে বেশি পরিমাণ ভ্যাকসিন উপহার হিসেবে দেয়া হয়েছে বলে জানিয়েছেন ঢাকায় নিযুক্ত ভারতীয় হাইকমিশনার বিক্রম দোরাইস্বামী।

আজ ভারতের উপহার দেয়া ২০ লাখ ডোজ ভ্যাকসিনের চালান রাষ্ট্রীয় অতিথি ভবন পদ্মায় স্বাস্থ্যমন্ত্রী ও পররাষ্ট্রমন্ত্রীর কাছে হস্তান্তর করার সময় এমনটা বলেন তিনি। হাইকমিশনার আরও বলেন, প্রতিবেশি হিসেবে অগ্রাধিকার নীতির কারণেই ভারতের পক্ষ থেকে এই ভ্যাকসিন উপহার দেয়া হয়েছে।

এসময় পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো: শাহরিয়ার আলম বলেন, ভারত থেকে আসা ভ্যাকসিন গভীর বন্ধুত্ত্বেরই নিদর্শন।



 

Show all comments
  • Tareq Sabur ২১ জানুয়ারি, ২০২১, ৩:২১ পিএম says : 0
    কেন ভাই, বাংলাদেশকেই কেন সবচেয়ে বেশী টিকা উপহার? কারন, বাংলাদেশ বিগড়ে গেলে 5 লাখের বেশী ভারতীয় যারা উচ্চ বেতনে বাংলাদেশে কাজ করে তাদের চাকুরী হারানোর ভয় আছে? হাজার হাজার নামে বেনামে গড়ে উঠা ভারতীয় ব্যাবসা বন্ধ হয়ে যাবার ভয় আছে? বাংলাদেশে বিচরন করা ভারতীয় কোম্পানীগুলো বন্ধ হওয়ার ভয় আছে? তাদের এদেশীয় গোলামদের পতনের ও ভয় আছে? বাংলাদেশে ইসকনের মৃত্যুর ও ভয় আছে? শুনেন! লুটপাটের জন্য হলেও, আল্লাহর রহমতে হাজার হাজার কোটি টাকা লগ্নি করেছি আমরা টিকার নামে, উপহারের তো দরকার ছিলনা আমাদের! উপহার আমাদের না দিয়ে বরং কোন গরিব দেশ যারা কিনতে পারছেনা তাদেরকে দেন।
    Total Reply(0) Reply
  • Tareq Sabur ২১ জানুয়ারি, ২০২১, ৩:২৭ পিএম says : 0
    বাংলাদেশের পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো: শাহরিয়ার আলম না হয়ে যদি হিরো আলম ও হতো তাহলে আজকে এই গোলামীর তেলবাজি দেখতে হতো না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ-ভারত

১৮ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ