Inqilab Logo

ঢাকা বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১১ ফাল্গুন ১৪২৭, ১১ রজব ১৪৪২ হিজরী

নিজেই কস্টিউম ডিজাইন করলেন পরীমণি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২১, ২:৫০ পিএম
ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি।  পর্দায় তার অভিনয় দেখে মুগ্ধ হন দর্শক। ফ্যাশন সচেতন হিসেবেও তার খ্যাতি বেশ। প্রায়ই নিজের পোশাক নিজেই ডিজাইন করেন।
 
বর্তমানে ইফতেখার শুভর ‘মুখোশ’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন পরীমনি। সিনেমাটিতে তাকে দেখা যাবে ভিন্ন লুকে। বিশেষ এই লুক ফুটিয়ে তুলতে নিজের কস্টিউম নিজেই ডিজাইন করেছেন। ‘মুখোশ’ সিনেমায় পরীমনি তার বিশেষ লুকের ছবি ফেসবুকে প্রকাশ করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘ইফতেখার আমি কিন্তু কিছুই জানি না, আপলোড হয়ে গেল। কিন্তু কস্টিউম ডিজাইন বাই মি।’
 
২০১৯-২০ অর্থ বছরের সরকারি অনুদানে নির্মিতব্য সিনেমা ‘মুখোশ’। সিনেমাটির কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করছেন পরীমণি। সিনেমাটিতে পরীর বিপরীতে অভিনয় করছেন রোশান। পাশাপাশি এ সিনেমার রহস্যময় একটি চরিত্রে অভিনয় করছেন মোশাররফ করিম। এছাড়া বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন—ফারুক আহমেদ ও ইরেশ যাকের প্রমুখ। 
 
এ সিনেমার মাধ্যমেই নির্মাতা হিসেবে অভিষেক হতে যাচ্ছে ইফতেখার শুভর।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৬ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ