Inqilab Logo

ঢাকা সোমবার, ০১ মার্চ ২০২১, ১৬ ফাল্গুন ১৪২৭, ১৬ রজব ১৪৪২ হিজরী

নাটক প্রযোজনা করছেন তমা মির্জা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২১, ২:৫২ পিএম
জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা তমা মির্জা এবার প্রযোজনা করছেন। তার প্রযোজনা প্রতিষ্ঠানের নাম ‘মির্জাস ক্রিয়েশন’। তমার প্রযোজনা প্রতিষ্ঠানের প্রথম নাটক পরিচালনা করবেন অভিনেতা ও পরিচালক তৌকীর আহমেদ। এই নাটকে অভিনয়ও করবেন তৌকীর ও তমা। চলতি মাসেই নাটকটির শুটিং হবে বলে জানা যায়।  
 
এ প্রসঙ্গে তমা মির্জা জানান, তার প্রযোজনা প্রতিষ্ঠানের প্রথম নাটক তৌকীর আহমেদের মতো একজন গুণী মানুষ পরিচালনা করায় আনন্দিত তিনি। আগামীদিনে প্রযোজনা প্রতিষ্ঠানটি থেকে ছবিও নির্মাণ করতে চান তিনি।
 
উল্লেখ্য এম‌বি মা‌নিক প‌রিচা‌লিত ‘বলো না তুমি আমার’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তমার। এরপর ‘মনে প্রাণে আছো তুমি’, ‘পালাবার পথ নেই’, ‘মানিক রতন দুই ভাই’, ‘ছোট্ট সংসার’, ‘তোমার কাছে ঋণী’, ‘গেইম রিটার্নস’সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেন তিনি। শাহ‌নেওয়াজ কাকলী প‌রিচা‌লিত ‘নদীজন’ ছবিতে অভিনয় করে পার্শ্ব-অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পে‌য়ে‌ছেন তিনি।


 

Show all comments
  • মোঃ দুলাল মিয়া ২১ জানুয়ারি, ২০২১, ৪:০৫ পিএম says : 0
    তমা মির্জা এই পথ পরিহার করে। আললাহর রাসুলের রাস্তায় চলে যাও ।হয়তো কিছু দিনের সুখে সুখী থাকিবা।একটু চিন্তা করে দেখে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

২৬ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন