Inqilab Logo

ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭, ২৩ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

সাভারে ছয় ফার্মেসীতে ভ্রাম্যমান আদালতের অভিযান

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২১, ২:৫৭ পিএম

ঢাকার সাভারে অনুমোদনহীন ও আমদানি নিষিদ্ধ ঔষধ বিক্রয়ের অভিযোগে ছয়টি ফার্মেসি মালিককে ২ লক্ষ ৮৫ হাজার টাকা অর্থদন্ড করেছে র‌্যাব-৪ এর ভ্রাম্যমান আদালত। এছাড়া আনুমানিক ২ লক্ষ টাকা মূল্যের বিক্রয় নিষিদ্ধ বিভিন্ন অবৈধ ঔষধ জব্দ করে ধ্বংস করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে সহকারী পুলিশ সুপার মোঃ জিয়াউর রহমান চৌধুরী এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, র‌্যাব-৪ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আনিসুর রহমানের নেতৃত্বে বুধবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত সাভার বাসস্ট্যান্ড এলাকার ছয়টি ফার্মেসিতে এই অভিযান চালানো হয়েছে।

মেয়াদোত্তীর্ণ, অনুমোদনহীন ও আমদানি নিষিদ্ধ ঔষধ বিক্রয়ের অপরাধে সাগর মেডিক্যালের মালিক গোপাল ঘোষকে ৭৫ হাজার টাকা, আল-মুস্তাকিম ফার্মেসীর মালিক রাশেদুল হাসানকে ২৫ হাজার টাকা, মুক্তি ফার্মেসী মালিক জীবন সরকারকে ৭৫ হাজার টাকা, শিকদার ফার্মেসীর মালিক মনিরুজ্জামানকে ৫০ হাজার টাকা সুমন ফার্মেসীর মালিক এমডি ফারুককে ৫০ হাজার টাকা ও জয় ফার্মেসীর মালিক সুকুমার ঘোষকে ১০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

এ অভিযানে ঔষধ প্রশাসন অধিদপ্তরের ঔষধ তত্ত্বাবধায়ক মোঃ মওদুদ আহম্মেদ, ঔষধ পরিদর্শক মো: কৌশিকসহ র‌্যাব কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাভার

১০ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ