Inqilab Logo

ঢাকা শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭, ১৪ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

নেত্রকোনায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে গৃহ প্রদান সম্পর্কে সাংবাদিক সম্মেলন

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২১, ৩:১০ পিএম

প্রধানমন্ত্রীর ঘোষণা ‘মুজিববর্ষে বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না’ এই শ্লোগানকে সামনে রেখে ৯৬০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে গৃহ প্রদান ও ৭০টি পরিবারকে আশ্রয়ন প্রকল্প কার্যক্রমের শুভ উদ্বোধন অনুষ্ঠান বিষয়ক অবিহিতকরণ প্রসঙ্গে নেত্রকোনা জেলা প্রশাসনের উদ্যোগে এক সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১২টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সাংবাদিক সম্মেলন হয়।

জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমানের সভাপতিত্বে সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক জিয়া উদ্দিন সুমন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দেওয়ান মোঃ তাজুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুহেল মাহমুদসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান জানান, নেত্রকোনা জেলার ১০উপজেলায় ৯৬০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে গৃহ প্রদান ও ৭০টি পরিবারকে আশ্রয়ন প্রকল্পে ঘর প্রদান করা হচ্ছে। আগামী ২৩ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে একযুগে সারা দেশব্যাপী এ কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেত্রকোনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ