Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭, ১২ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

মহিপুরে গনধর্ষন মামলার আসামী গ্রেফতার

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২১, ৩:৪৪ পিএম

পটুয়াখালীর মহিপুরে নাসির উদ্দিন হাওলাদার (৪২) নামের এক গনধর্ষন মামলার আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮ এর সদস্যরা। বুধবার রাতে আলীপুর টোলপ্লাজা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত নাসির মহিপুর থানার লতাচাপলি ইউনিয়নের পশ্চিম খাজুরা গ্রামের মৃত লেহান উদ্দিন হাওলাদারের ছেলে। র্্রাব জানায় গত ৭ ডিসেম্বর স্বামীর সঙ্গে বিরোধের শালিস মিমাংসার কথা বলে দুই সন্তানের জননী এক গৃহবধুকে মোবাইল ফোনের মাধ্যমে লেম্বুরচর এলাকায় ডেকে নেয় ৫ জন যুবক। পরে তার ইচ্ছার বিরদ্ধে বনের মধ্যে প্রবেশ করিয়ে তাকে রাতভর পালাক্রমে ধর্ষন করে। পরের দিন সকালে ওই গৃহবধু কোন রকম ছাড়া পেয়ে তার ছোট ভাইয়ের বাড়িতে উঠলে তিনি মহিপুর থানায় গিয়ে ৫ জনের নামে একটি গনধর্ষন মামলা দায়ের করেন। বেশকিছু দিন অকিবাহিত হলেও আসামীরা পালিয়ে
থাকায় তাদেরকে গ্রেফতার করা সম্ভব হয়নি। পরে গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মামলার ৩ নম্বর আসামী নাসির উদ্দিনকে গ্রেফতার করে র‌্যাব। পরে রাতেই তাকে মহিপুর থানায় হস্তান্তর করা হয়।
মহিপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, বৃহস্পতিবার সকালে নাসির উদ্দিনকে আদালতে প্রেরন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক গ্রেফতার

৪ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ