Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭, ২০ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

হিম্মতের সাথে খেলাফতের দাওয়াত পৌঁছে দিতে হবে -মাওলানা শাহ আতাউল্লাহ হাফেজ্জী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২১, ৫:২৪ পিএম

বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীরে শরীয়ত হেফাজতে ইসলাম বাংলাদেশের নায়েবে আমীর মাওলানা শাহ আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, সারাদেশে হিম্মতের সাথে খেলাফতের দাওয়াত পৌঁছে দিতে হবে। হাফেজ্জী হুজুর (রহ.) এর স্মৃতিচারণ করে তিঁনি খেলাফত ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দকে উদ্দেশ্যে বলেন, ইসলামী শাসন প্রতিষ্ঠার জন্য দক্ষ জনশক্তি গড়ে তোলতে হবে। তিনি বলেন, দ্বীন প্রতিষ্ঠার আন্দোলনে মাদরাসা ছাত্রদের অগ্রণী ভূমিকা রাখতে হবে।
আজ বুধবার কামরাঙ্গীরচরস্থ মারকাজুল খেলাফত জামিয়া নূরিয়া ইসলামীয়ায় বাংলাদেশ খেলাফত ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাতকালে মাওলানা শাহ আতাউল্লাহ হাফেজ্জী এসব কথা বলেন।
সাক্ষাৎকালে নেতৃবৃন্দ হযরতের বর্তমান শারীরিক অবস্থার খোঁজ খবর নেন। উল্লেখ্য তিঁনি গত কয়েকদিন আগে বার্ধক্যজনিত নানা জটিলতার কারণে আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সাক্ষাতকালে উপস্থিত ছিলেন, বাংলাদেশ খেলাফত ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি হাফেজ জাকির বিল্লাহ, সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন, মো. শাহীনুর আলম আকন্দ, মো. শফিকুল ইসলাম ও মো. বুরহান উদ্দীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ