Inqilab Logo

ঢাকা শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭, ১৪ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

ধামরাইয়ে আমার বাড়ি আমার খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংকসহ দুইটি অফিসে দুর্বৃত্তদের হানা

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২১, ৫:২৯ পিএম

ধামরাই উপজেলা পরিষদের অভ্যন্তরে প্রধানমন্ত্রীর একটি বিশেষ উদ্যোগের প্রতিষ্ঠান আমার বাড়ি আমার খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংকের ভবনে রাতে দুর্বৃত্তরা জানালার গ্রীল কেটে ভেতরে প্রবেশ সিসি ক্যামেরা ভাংচুর ও আলমারীর তালা ভেঙ্গে প্রয়োজনীয় জিনিসপত্র তছনছ করেছে। শুধু এ প্রতিষ্ঠনেই নয় পাশেই বিআরডিবি অফিস কক্ষের দরজার তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে আলমারীতে রাখা জিনিস পত্র তছনছ করেছে।

এব্যাপারে আজ বৃহস্পতিবার দুপুরের দিকে ধামরাই থানায় একটি সাধারণ ডাইরী করা হয়েছে। এ ঘটনায় দুপুরের দিকে উপজেলা নির্বাহী অফিসার ঘটনাস্থ পরিদর্শন করেছেন।

থানায় সাধারণ ডাইরী করা হলেও পুলিশ এখন পর্যন্ত ঘটনাস্থ পরিদর্শন করেননি।

জানা গেছে, উপজেলা পরিষদের অভ্যন্তরে স্থাপিত আমার বাড়ি আমার খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংকের উপজেলা সমন্ময়কারী কর্মকর্তা মির্জা তানজীদা সুলতানা বুধবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে অফিস করে বাসায় চলে যায়। রাতে কম্পিউটার অপারেটর ও ক্যাশ সহকারির কক্ষের জানালার গ্রীল কেটে দুর্বৃত্তরা ভিতরে প্রবেশ করে। দুর্বৃত্তরা কক্ষের ভেতরেই স্থাপিত সিসি ক্যামেরাটির সংযোগ বিছিন্নসহ ২/৩ টি আলমারীর তালা ভেঙ্গে ভেতরের জিনিস পত্র তছতছ করে তা বাহিরে ফেলে রাখে। পাশের কক্ষেই নৈশ প্রহরী ছিল।

প্রতিদিন লাখ লাখ টাকা লেনদেন হলে অফিসে কোন টাকা ছিল না বলে আমার বাড়ি আমার খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংকের কর্মকর্তা মির্জা তানজীদা সুলতানা জানিয়েছে। তিনি আরো জানান এব্যাপারে থানায় একটি সাধারণ ডাইরী করা হয়েছে কিন্তু পুলিশ এখনো ঘটনাস্থল পরিদর্শনে আসেননি।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী মোঃ সামিউল হক দুপুরের দিকে ঘটনাস্থল পরিদর্শনকালে বলেন, বিষয় গুরুত্বসহকারে খতিয়ে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ