Inqilab Logo

ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭, ১৮ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

যাত্রী সেবার মান উন্নয়নে পরিবহন শ্রমিকদের সাথে এসএমপির ট্রাফিক বিভাগের সভা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২১, ৬:৩২ পিএম

সিলেটে যাত্রীসেবার মান উন্নয়নে পরিবহন শ্রমিকদের সাথে মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগে সচেতনতা বৃদ্ধিমূলক সভা এক অনুষ্ঠিত হয়েছে।
আজ বৃহস্পতিবার সকাল ১১টায় কুমারগাঁও বাসস্ট্যান্ডে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর) আবুল খয়ের। সার্জেন্ট মো. ফাহাদ চৌধুরীর সঞ্চালনায় সভায় উর্ধতন পুলিশ কর্মকতারাসহ পরিবহন শ্রমিক ইউনিয়নের মোট ৬০ জন চালক ও হেল্পার অংশগ্রহণ করেন। এদের মধ্যে ১৫ জন সিএনজিচালিত অটোরিকশা চালক, ১৫ জন লেগুনা চালক, ১০ জন বাস চালক, ১০ জন মাইক্রোবাস চালক এবং অন্যান্য যানবাহনের ১০ জন চালক ও হেলপার উপস্থিত ছিলেন। সিলেটের পরিবহন খাতের শৃঙ্খলা রক্ষা, সড়ক দূর্ঘটনা প্রতিরোধ, নিরাপদ সড়ক নিশ্চিতকরণ ও যাত্রীসেবার মান উন্নয়নের লক্ষ্যে সভায় বিস্তারিত আলোচনা হয়। এসময় ট্রাফিক আইন-কানুন সম্পর্কে চালক -হেল্পারদের অবগত করেন পুলিশ কর্মকর্তারা। তারাও বিভিন্ন সমস্যা চিহ্নিত করে আশ্বাসও দিয়েছেন সমাধানের। সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, এসএমপির ট্রাফিক বিভাগের টিআই (প্রশাসন) বদিউল আমিন চৌধুরী, মো. মুহিবুর রহমান, বিআরটিএ সিলেটের মোটরযান পরিদর্শক মাহাবুব রব্বানী, কুমারগাঁও বাস শ্রমিক ইউনিয়নের সভাপতি ফখরুল ইসলাম রুবেল, ট্রাক শ্রমিক ইউনিয়ন জালালাবাদ শাখার সভাপতি কালা মিয়া, লেগুনা শ্রমিক ইউনিয়ন কোর্ট পয়েন্ট শাখার সভাপতি সফিক আহমদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ