Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশালে দেড় লক্ষ টাকার জাল নোট সহ পুলিশের হাতে এক নারী আটক

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২১, ৭:১৮ পিএম

বরিশাল মেট্রোপলিটান পুলিশের এয়ারপোর্ট থানা পুলিশ এক লক্ষ পঞ্চান্ন হাজার পাঁচশ টাকার জাল নোট সহ এক নারীকে আটক করেছে। আটক নারী শারমিন জাহান মনির(৩০) স্বামী মোঃ নান্নু মিয়া। নগরীর ২৯ নম্বর ওয়ার্ডের হযরত শাহ জালাল সড়ক-এর একতা লেনের জনৈক আইয়ুব আলী খানের ভাড়া বাসা থেকে তাকে আটক করা হয়। বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ খাইরুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।
এ সময় তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে এয়ারপোর্ট থানাধীন হযরত শাহ জালাল সড়কের একতা লেনের জনৈক আইয়ুব আলী খানের ভাড়াটিয়া টিনসেড বাসায় কতিপয় ব্যাক্তি জাল টাকা সহ অবস্থান করছে খবর পেয়ে এস আই আলমগীর হোসেনর্ অভিযান চালিয়ে শারমিন জাহান মনিকে আটক করে। এসময় তার কক্ষের বিছানার তোষকের নিচ থেকে ৫ শ টাকার ৩শ ১১টি জালনোট উদ্ধার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে শারমিন জাহান মনির স্বামী নান্নু মিয়া ও জাহাঙ্গীর হোসেন নামের অপর ব্যাক্তি পালিয়ে যায়।
উপ-পুলিশ কমিশনার উত্তর জানান,আটক জাল টাকা গুলো কোথা থেকে কিভাবে এলো এবং এর গন্তব্য কোথায় তা জানতে পুলিশ চেষ্টা চালাচ্ছে। এছাড়া বাকী দুই জনকে ধরতে পুলিশের অভিযান চলছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ