Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

গলাকেটে হত্যার পর জিহ্বা কেটে নিলো ঘাতক

শীতের কাপড় কিনে বাড়ি ফেরা হলো না হেলালের

পার্বতীপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২১, ১২:০৬ এএম

শীতের কাপড় কিনতে সন্তানদের নিয়ে সৈয়দপুরে যাওয়ার কথা ছিলো হেলাল সরকারের (৫৫)। রাতে ঘুমানোর আগে বলেছিলেন সকালে তাড়াতাড়ি ডেকে দিতে। গতকাল বৃহস্পতিবার ভোরেও উঠেছিলেন তিনি। ফজরের নামাজ পড়তে বাড়ি থেকে বের হন। এরপর থেকে তিনি ছিলেন নিখোঁজ। দিনের আলো ফোটার কিছু সময় পর স্থানীয়রা তার গলা ও জিহ্বা কাটা লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন।
এমন নৃশংস ঘটনা ঘটে এরশাদ নগর এলাকায়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পাঠায়। জানা যায়, পার্বতীপুর-ফুলবাড়ি মহসাড়কের পাশে পলাশবাড়ী ইউনিয়নের এরশাদ নগর এলাকার বন বিভাগের বাগানে এ ঘটনা ঘটে। নিহত হেলাল সরকার দরগা পাড়া গ্রামের মৃত সাহান সর্দারের ছেলে। এ ঘটনায় নিহতের পরিবার ও এলাকায় শোকের মাতাম চলছে। নিহতের ছেলে রবিউল ইসলাম ও মেয়ে গুলশান আরা জানান, দূর্বৃত্তরা আমরা বাবাকে গলাকেটে জবাই করে হত্যা করেছে। এ ঘটনায় দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মমিনুল ইসলাম ও পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঘাতক

১৪ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ