Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে স্পিনিং মিলে ভয়াবহ অগ্নিকান্ড

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২১, ১২:০৬ এএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মাহমুদুর রহমান সুমনের মালিকানাধীন জাহিন স্পিনিং মিলে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। মিলটি উপজেলার সদর পৌরসভা এলাকার ঝাউগড়ায় অবস্থিত। গতকাল বৃহস্পতিবার ভোরে ফায়ার সার্ভিসের ৭টি ইউনিট কয়েক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে ততক্ষণে পুরো মিলটি ভস্মীভ‚ত হয়ে যায়। 

আড়াইহাজার ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ইনচার্জ শাহজাহান জানান, আড়াইহাজার, সোনারগাঁও, কাঞ্চন ও মাধবদী থেকে ৭টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে। গত বুধবার দিনগত রাত ১টায় আগুন লাগার পর বৃহস্পতিবার ভোরে নিয়ন্ত্রণে আসে। আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতি এখনো নিরূপণ করা যায়নি।
জাহিন স্পিনিং মিলের মালিক মাহমুদুর রহমান সুমন জানান, প্রায় ১৫ কোটি টাকার মালামাল ক্ষয়ক্ষতি হয়েছে। তবে, কিভাবে কি হয়েছে এখনো জানিনা। আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, কিভাবে আগুন লাগলো তা এখনো জানা যায়নি। এ ঘটনায় তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ