Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

শীঘ্রই নতুন পরিচয়ে হাজির হবেন তাহসান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২১, ৯:৪২ পিএম

তাহসান রহমান খান ক্যারিয়ারটা শুরু করেছিলেন গায়ক হিসেবে। বর্তমানে তিনি বাংলাদেশের একজন জনপ্রিয় গায়ক, গীতিকার, সুরকার, অভিনেতা, মডেল এবং উপস্থাপক। নতুন আরো এক পরিচয়ে হাজির হচ্ছেন তিনি এবার। লেখক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন তিনি।

প্রথমবারের মতো বই লিখেছেন। নাম ‘অনুভূতির অভিধান’। আসছে বইমেলায় এটি অধ্যায়ন প্রকাশনী থেকে বের হবে। যা নিশ্চিত করেছেন তিনি নিজেই।

তাহসান বললেন, অন্যরকম একটা অনুভূতি অবশ্যই। নিজের লেখা প্রথম লেখা বই। আবেগটা দারুণ। ২০-২৫টি গল্প নিয়ে বইটি তৈরি করা। আশা করছি পাঠক পড়ে আরাম পাবেন।

তিনি আরো বলেন, মানুষের জীবনে বেড়ে উঠার সময়ে অনেক কিছুই শেখা হয়। আমার মনে হয় আমাদের সমাজের প্রেক্ষাপটে একটা জিনিসই কম শিখছি, সেটা হচ্ছে অনুভূতি কিভাবে ধারণ করতে হয় সেটা। এটা আমরা শিখি না কারণ, স্কুল-কলেজে এটা শেখানো হয়না, পরিবারেও খুব একটা হয় না। যার কারণে টিনেজ বয়সে কিংবা তার পরবর্তী বয়সে বিভিন্ন সময়ে ফ্রাস্ট্রেশন বা ডিপ্রেশন চলে আসে। আমার এই বইটা হচ্ছে একটা ‘কনভার্সেশন স্টার্টার’; যেন কথার শুরু হয়। আমি বলবো না যে এভাবেই শুরু করতে হবে! তবে আমি আমার গল্পের মাধ্যমে বলতে চাই যে, এভাবে শুরুটা হতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাটক


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ