Inqilab Logo

ঢাকা শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭, ১৪ রজব ১৪৪২ হিজরী

আশা করছি মার্কিন নয়া প্রশাসন ট্রাম্পের নীতি বদলাবে: ইমরান খান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২১, ৮:৪৫ এএম

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান বলেছেন, মার্কিন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের প্রশাসন দক্ষিণ এশিয়া বিশেষ করে আফগানিস্তানে শান্তির বিরোধী ছিল। তারা সেখানে শান্তি প্রতিষ্ঠায় বাধা সৃষ্টি করেছে।

তিনি বৃহস্পতিবার মার্কিন যুক্তরাষ্ট্রের সরকার পরিবর্তনের প্রতি ইঙ্গিত করে বলেন, আমরা আশা করছি জো বাইডেনের নেতৃত্বাধীন মার্কিন নয়া প্রশাসন ট্রাম্পের নীতি বদলাবে। কারণ ট্রাম্প প্রশাসনের নীতি শান্তির পক্ষে ছিল না।

এর আগে পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী শাহ মাহমুদ কোরেইশি বলেছেন, মার্কিন প্রশাসন কোনো ভাবেই পাকিস্তানকে এড়িয়ে চলতে পারবে না। ইসলামাবাদের স্বার্থকে গুরুত্ব দিতে নয়া প্রশাসনের প্রতি আহ্বান জানান তিনি।

মুসলিম দেশ পাকিস্তানের ইমরান খান প্রশাসনের সঙ্গে ট্রাম্প প্রশাসনের সম্পর্ক খুব একটা ভালো ছিল না বলে মনে করা হয়।

সূত্র: পার্সটুডে



 

Show all comments
  • Monjur Rashed ২২ জানুয়ারি, ২০২১, ৯:৫১ এএম says : 0
    Trump ( a rogue ) was a curse to mankind. He was not a politician at all. Americans will have to repent for long time for his misdeeds.
    Total Reply(0) Reply
  • আবু সাঈদ ২২ জানুয়ারি, ২০২১, ১:৫৩ পিএম says : 0
    ইনকিলাব কি মানের ...পত্রিকা। দুনিয়ার খবর তো রাখেই না। উল্ট না জেনে নিউজ করের। ইমরান সব সময় বলে ট্রাম্প আফাগানে শান্তির পক্ষে। ট্রাম্প বলে ইমরান মোদি দুই জনই তার বন্ধু। আর ইমরান সব সময় বলে, তাদের সাথে ট্রাম্প সরকারের বেস্ট সম্পর্ক ছিল। আর তোরা কোর্থেকে মিথ্যা সংবাদ নিয়ে আসছ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাকিস্তান

২১ ফেব্রুয়ারি, ২০২১
১৯ ফেব্রুয়ারি, ২০২১
১৬ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন