Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭, ১২ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

এবার টলিউডেও প্রযোজনায় জয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২১, ১০:৫৭ এএম

টলিউডে প্রযোজক হিসেবে আবির্ভাব হচ্ছে জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের। কৌশিক গঙ্গোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়, অতনু ঘোষ, অরিন্দম শীল, নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের মতো টলিউডে প্রথম সারির প্রায় সব পরিচালকের সিনেমাতেই কাজ করে ফেলেছেন এই অভিনেত্রী। এবার প্রযোজনায় এসে নিজের ওপরই আস্থা রাখছেন তিনি। অর্থাৎ এই সিনেমার মুখ্য চরিত্রে অভিনয় করবেন জয়া আহসান স্বয়ং। তবে, প্রযোজক হিসেবে বাংলাদেশে ইতিমধ্যেই কাজ করেছেন তিনি। তাঁর প্রযোজনা সংস্থা ‘সি ফর সিনেমা’র ব্যানারে তৈরি ‘দেবী’ সিনেমার জন্য দেশের সেরা অভিনেত্রীর জাতীয় পুরস্কারও পেয়েছিলেন তিনি।

টলিউডের এই নতুন সিনেমাটির নাম যদিও এখনও ঠিক হয়নি। সিনেমাটি পরিচালনা করবেন সৌকর্য ঘোষাল। কোয়েল মল্লিককে নিয়ে এই পরিচালকের শেষ সিনেমা ‘রক্ত রহস্য’ দর্শক-সমালোচকদের পছন্দ হয়েছিল। সৌকর্যের পরিচালনায় ‘ভূতপরী’ সিনেমাতেও মুখ্য চরিত্রে অভিনয় করেছেন জয়া। সেই সিনেমার শ্যুটিং শেষ। এখন পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। তারমধ্যেই দু’জনে এই নতুন সিনেমার পরিকল্পনা করে ফেলেছেন বলে খবর। জয়ার সঙ্গে এই প্রসঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন ধরেননি।

নতুন এই সিনেমাতে জয়া ছাড়াও কাজ করার কথা রয়েছে বাংলাদেশের আর এক জনপ্রিয় অভিনেতার। টলিউড থেকে অভিনয় করবেন কৌশিক সেন, অনসূয়া মজুমদার প্রমুখ। সৌকর্যের ছবিতে সবসময় একটা ট্যুইস্ট থাকে। এই সিনেমাতেও তার ব্যতিক্রম হচ্ছে না। এখানে এক ডাক্তারের চরিত্রে অভিনয় করবেন জয়া। তার ধূসর অতীত রয়েছে। এই অতীত জীবন এক রোগী জেনে ফেলায় তাকে হত্যা করে সে। এরপর তার পথের কাঁটাদেরও ধীরে ধীরে সরিয়ে ফেলতে উদ্যত হয়। এই নিয়েই টানটান সিনেমা।

সবকিছু ঠিক থাকলে আগামী ফেব্রুয়ারিতেই শুরু হবে এই সিনেমার শ্যুটিং।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড

১১ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন