Inqilab Logo

ঢাকা শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭, ১৪ রজব ১৪৪২ হিজরী

সুন্দরগঞ্জ টেলিফোন অফিসের বেহাল দশা দেখার কেউ নেই

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২১, ১২:৫৯ পিএম

কর্তৃপক্ষের অবহেলা, উদাসিনতা ও তত্ত্বাবধানের অভাবে গাইবান্ধার সুন্দরগঞ্জ টেলিফোন অফিসটি বেহাল দশায় পরিণত হয়েছে। অযোগ্য হয়ে পড়েছে ব্যবহারের। টেলিফোন অফিসের জায়গায় খড়ের স্তুব করা হয়েছে। ভাগার খানায় পরিণত হয়েছে ময়লা আর্বজনার । এমনকি বেদখল হওয়ার উপক্রম দেখা দিয়েছে।

উপজেলার সরকারি-বেসরকারি অফিসসহ বেশির ভাগ টেলিফোন গ্রাহকের সংযোগ এখন অচল। কয়েকজন গ্রাহক জানান, দীর্ঘদিন থেকে তাদের টেলিফোন লাইন অচল হয়ে পড়ে রয়েছে। বহুবার জানানোর পরও মেরামত করা হচ্ছে না। সরকারি-বেসরকারি অফিস ও ব্যবসা প্রতিষ্ঠান সমূহে টেলিফোনের ব্যবহার নেই বললেই চলে। মুঠো ফোন চালুর পর থেকে টেলিফোনের ব্যবহার কমতে কমতে শূন্যের কোঠায় এসে দাঁড়িয়েছে। টেলিফোন অফিসের পশ্চিম পাশে সীমানা প্রাচীরের ভিতর মাটির স্তুব করা হয়েছে। এমনকি টেলিফোন অফিসের জায়গা বেদখল হওয়ার সম্ভাবনা দেখা দিয়েছে। টেলিফোন অফিসের লাইনম্যান নিখিল চন্দ্র জানান, টেলিফোনের ব্যবহার অনেকটা কমে গেছে। অফিসে তেমন কোন কাজ কর্ম নেই। তাই কয়েক জন মিলে খড়ের (পলের) আটি কিনে স্তুব দিয়ে রেখেছি। এ ব্যাপারে উপজেলা নিবার্হী অফিসার মোহাম্মদ আল মারুফ জানান, বিষয়টি তাঁর জানা নেই। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বেহাল দশা

১১ জানুয়ারি, ২০১৮
১০ জানুয়ারি, ২০১৮

আরও
আরও পড়ুন