Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭, ১৭ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

মির্জাগঞ্জে গলায় ফাঁসে যুবতির আত্মহত্যা

মির্জাগঞ্জ(পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২১, ৩:১০ পিএম

পটুয়াখালীর মির্জাগঞ্জ বৈদ্যুতিক ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে নাসরিন আক্তার সোহাগী (২২) নামের যুবতি আত্মহত্যা করেছে।

শুক্রবার(২২ জানুয়ারী) সকাল ৯ টায় এ ঘটনা ঘটে। নিহত সোহাগী উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের উত্তর ঝাটিবুনিয়া গ্রামে মো:সোহরাব হোসেনের মেয়ে।
পরিবার সূত্রে জানা যায়, সোহাগীর ছয় বছর আগে উপজেলার মাধবখালী ইউনিয়নে শিশুর হাট গ্রামের মো:বারেক হোসেনের ছেলে সুজনের সাথে বিয়ে হয় এবং পাঁচ বছরের কন্যা রয়েছে।স্বামীর সাথে সর্ম্পকের অবনতি হলে দুই বছর আগে সন্তানকে তার বাবা নিয়ে গেলে মানসিক ভাবে ভেঙ্গে পড়ে সে। রাতের খাবার খেয়ে নিজ কক্ষে ঘুমায় সোহাগী ।সকালে ঘুম থেকে উঠতে দেরি হলে মা কক্ষের দরজা খুলে বৈদ্যুতিক ফ্যানের সাথে গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত দেখতে পেয়ে ডাক-চিৎকারে স্বজনরা এসে উদ্ধার করে। থানা পুলিশ এসে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি)এম আর শওকত আনোয়ার ইসলাম দৈনিক ইনকিলাবকে জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যুর মামলা হয়েছে।মানসিক হতাশার কারনে আত্মহত্যা করতে পারে বলে প্রাথমিক ধারণা করেছেন এ কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ