Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫, ০৫ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

জনসমর্থন ধরে রাখতে যোগ্য নেতৃত্ব তৈরি জরুরি-ইশা ছাত্র আন্দোলন

প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সভাপতি নূরুল ইসলাম আল-আমীন বলেন, একটি বিপ্লবের জন্য দু’টি উপাদান জরুরি। এক. জনসমর্থন, দুই. যোগ্য নেতৃত্ব। আজ আমাদের যথেষ্ট জনসমর্থন আছে। আর এই জনসমর্থন ধরে রাখতে হলে আমাদেরকে যোগ্য নেতৃত্ব তৈরি করতে হবে। আর এই যোগ্য নেতৃত্ব তৈরির জন্য আপনার ও আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে বাস্তবায়ন করতে হবে। কেন্দ্রীয় সভাপতি নূরুল ইসলাম আল-আমীনের সভাপতিত্বে এবং কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদকের পরিচালনায় গতকাল আইএবি মিলনায়তনে অনুষ্ঠিত কর্মী ও মুবাল্লিগ রিপোর্টিং সভায় তিনি এ কথা বলেন।
কেন্দ্রীয় সভাপতি গতকালের ২৫ বছর পূর্তিতে পুনর্মিলনী সমাবেশ বাস্তবায়ন করায় সারা দেশের নেতা-কর্মীদেরকে আন্তরিক ধন্যবাদ জানান।
উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, ইশা ছাত্র আন্দোলন-এর জয়েন্ট সেক্রেটারি জেনারেল এসএম আজিজুল হক, ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় সদস্য মুফতি দেলোয়ার হোসাইন সাকী, ইশা ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুহা. হাছিবুল ইসলাম, কেন্দ্রীয় তথ্য-গবেষণা ও প্রচার সম্পাদক আ হ ম আলাউদ্দীন, কেন্দ্রীয় অর্থ সম্পাদক এইচ এম কাওছার আহমাদ, কেন্দ্রীয় সাহিত্য ও সংস্কৃতিক বিষয়ক সম্পাদক মুহা. শরীফুল ইসলাম, কেন্দ্রীয় সদস্য এ কে এম আব্দুজ জাহের আরেফী, কেন্দ্রীয় সদস্য মাহমুদুল হাসানসহ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ