Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭, ১৭ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

আশুলিয়ায় ইলেকট্রিশিয়ানকে পিটিয়ে হত্যা অভিযোগ, আটক ৩

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২১, ৩:২২ পিএম

ঢাকার সাভারের আশুলিয়ায় পূর্ব শত্রুতার জের ধরে এক ইলেকট্রিশিয়ানকে পিটিয়ে হত্যা অভিযোগ উঠেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৩ জনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার সকালে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ।
নিহত শাহাজাহান খন্দকার মনা (৫০) আশুলিয়ার ডেন্ডাবর এলাকায় একটি ভাড়া বাসায় থেকে ইলেকট্রিশিয়াননের কাজ করতো। তবে তার বিস্তারিত পরিচয় জানাতে পারেনি পুলিশ।

আটকরা হচ্ছে- আশুলিয়ার ডেন্ডাবর নতুনপাড়া এলাকার জমির মোল্লার ছেলে নুরুজ্জামান, একই এলাকার গোলাম রসুলের ছেলে রেজাউল ইসলাম পারভেজ এবং মো: লিটনের ছেলে মেহেদী হাসান নাজমুল।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফজর আলী জানান, ডেন্ডাবর এলাকায় ভাড়া বাসায় থেকে ইলেকট্রিশিয়ানের কাজ করতো শাহাজাহান খন্দকার মনা। রাতে তুচ্ছ ঘটনা নিয়ে প‚র্ব শত্রæতার জেরে তার ঘরে প্রবেশ করে তাকে এলোপাথারী পিটিয়ে আহত করে পালিয়ে যায় কয়েক যুবক। পরে ওই বাড়ির লোকজন তাকে উদ্ধার করে রাতেই চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করলে সকালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।
মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এঘটনায় জড়িত ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তবে প্রাথমিকভাবে ধারনা প‚র্ব শক্রুতার জের ধরে এই হত্যাকান্ড হয়ে থাকতে পারে, তদন্ত সাপেক্ষে পরবর্তীতে বিস্তারিত জানা যাবে বলে জানায় ওই পুলিশ কর্মকর্তা।
এঘটনায় আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২ মার্চ, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ