Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ট্রাম্পের সাথে ছবি তুলতে আপত্তি মেলানিয়ার!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২১, ৫:৩৯ পিএম

ক্ষমতার ছাড়ার পরে আবারও আলোচনায় ডোনাল্ড ও মেলানিয়া ট্রাম্প দম্পতি। কখনও অদ্ভুত কায়দায় মেলানিয়াকে ডাকা বা প্রকাশ্যে স্বামীর হাত ধরতে না চাওয়া ইত্যাদি নিয়ে বিভিন্ন সময় তাদের বিভিন্ন ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে এবার টাম্পের সাথে ছবি তুলতে অনীহা প্রকাশ করে আলোচনায় আসলেন তারা।

বৃহস্পতিবার ট্রাম্প দম্পতি বিমান থেকে ফ্লোরিডার পাম বিচ আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন। স্বাভাবিক ভাবেই সেখানে সাংবাদিকরা অপেক্ষা করছিলেন। তারা ক্যামেরাবন্দি করতে থাকেন মার্কিন প্রেসিডেন্টের পদ থেকে সদ্য বিদায় নেয়া ট্রাম্প এবং তার স্ত্রীকে। বিমান থেকে নেমে গাড়িতে ওঠার আগে সাংবাদিকদের জন্য কয়েক মুহূর্ত দাঁড়ান ট্রাম্প। কিন্তু মেলানিয়া স্বামীকে ছেড়ে একাই গটগট করে গাড়ির দিকে এগিয়ে যান। ট্রাম্প কার্যত একা দাঁড়িয়ে থাকেন। এ ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হওয়ার পরেই তা ভাইরাল হয়ে যায়।

এবার কার্যত ট্রাম্পকে একা ফেলে মেলানিয়ার চলে যাওয়ার সেই ভিডিওটি টুইটারের একটি আনভেরিফায়েড হ্যান্ডল থেকে পোস্ট হয়েছে। যার ফলোয়ার সংখ্যা মাত্র ৫ হাজারের কিছু বেশি। কিন্তু সেই হ্যান্ডল থেকেই ভিডিওটি ৫১ লাখের বেশি বার দেখা হয়েছে। ভিডিও দেখে অনেকেই মজা করে প্রশ্ন করেছেন, হোয়াইট হাউস থেকে বিদায় নেয়ার পর কি এবার তা হলে ট্রাম্পকে ছেড়ে চলে যাচ্ছেন মেলানিয়া? সূত্র: ডেইলি মেইল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাষ্ট্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ