Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী

গ্রামীণফোন ও ব্র্যাক ব্যাংকের যৌথ অফার

প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

গ্রামীণফোন লি. এবং ব্র্যাক ব্যাংক যৌথভাবে একটি প্রচারণামূলক কর্মসূচী গ্রহণ করেছে যার অধীনে গ্রামীণফোনের স্টার গ্রাহকগণ অত্যন্ত আকর্ষণীয় মূল্যে বিভিন্ন ব্যাংকিং সেবা পাবেন। সাধারণ হোম/স্যালারি/অটো/ডক্টর’স ঋণের ক্ষেত্র গ্রামীণফোনের স্টার গ্রাহকগণ ব্র্যাক ব্যাংকের সাধারণ সুদের হার থেকে ০.৫০% এবং প্রসেসিং ফি ০.৫০% কম পাবেন। এছাড়া স্যালারি/ডক্টর’স লোন অধিগ্রহণের ক্ষেত্রে সুদের হার ০.৫০% কম হবে।
এছাড়া গ্রাহকরা ব্র্যাক ব্যাংকের ভিসা ও মাস্টারস ক্রেডিট কার্ড নিলে বার্ষিক ফি ১০০% মওকুফ করা হবে। এই অফার সকল প্লাটিনাম, গোল্ড ও সিলভার কার্ডের ক্ষেত্রে প্রযোজ্য।
এই বিশেষ সুবিধা ব্র্যাক ব্যাংকের দেশব্যাপী ছড়িয়ে থাকা ১৭৫ শাখায় আগামী ৩১ ডিসেম্বর ২০১৬ পর্যন্ত পাওয়া যাবে।
গ্রামীণফোনের পরিচালক ও হেড অব প্রোডাক্ট, হাসিবুল হক এবং ব্র্যাক ব্যাংকের রিটেইল ব্যাংকিং ডিভিশনের ভারপ্রাপ্ত প্রধান আবেদুর রহমান সিকদার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে চুক্তিতে স্বাক্ষর করেন। এসময় আরো উপস্থিত ছিলেন ব্র্যাক ব্যাংকের হেড অফ রিটেইল প্রোডাক্টস নাজমুর রহিম, হেড অফ রিটেইল সেলস কায়সার হামিদ, হেড অফ কর্পোরেট ব্রাঞ্চ শেখ মোহাম্মদ আশফাক, গ্রামীণফোনের হেড অব ডিরেক্ট সেলস সাজ্জাদ আলম, হেড অব সিআরএম এ ই এম সাইদুর রহমান, হেড অব হাই ভ্যালু সেগমেন্ট রেজওয়ান চৌধুরী।
গ্রাহকগণ িি.িমৎধসববহঢ়যড়হব.পড়স/ংঃধৎ-ঢ়ৎড়মৎধস সাইটে ভিজিট করে স্টার গ্রাহকদের জন্য বিশেষ অফার এবং িি.িনৎধপনধহশ.পড়স সাইটে পণ্য সম্পর্কে জানতে পারবেন। এছাড়া ১৬২২১ (ব্র্যাক ব্যাংকের ২৪ ঘণ্টা চালু কল সেন্টার) এমোবাইল ও ফিক্সড ফোন থেকে কল করেও তথ্য জানতে পারবেন। Ñপ্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রামীণফোন ও ব্র্যাক ব্যাংকের যৌথ অফার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ