Inqilab Logo

ঢাকা শনিবার, ০৬ মার্চ ২০২১, ২১ ফাল্গুন ১৪২৭, ২১ রজব ১৪৪২ হিজরী

কলাপাড়ায় গভীর রাতে নারী ইউপি সদস্যের বাড়ীতে মুখোশধারীদের হানা

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২১, ৬:২৮ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় অস্ত্রের মুখে জিম্মি করে নারী ইউপি সদস্যের বাড়ীতে ঢুকে নগদ টাকা স্বর্ণালংকার নিয়ে গেছে একদল মুখোশধারী দুর্বৃত্তরা। বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার বালিয়াতলী ইউনিয়নের নয়াপাড়া গ্রামে মর্জিনা বেগমের বাড়িতে এ ঘটনা ঘটে। এ সময় তার স্বামী স্কুল শিক্ষক এস এম কামাল উদ্দিনকে বেধড়ক মারধর করে। এছাড়া ঘরে আলমিরাসহ মালামাল তছনছ করে ফেলে। খবর পেয়ে ওই রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ইউপি সদস্য মর্জিনা বেগম জানান, তিনি একটি শালিস বৈঠক শেষে বাড়িতে ফেরার পর পরিবারের সকলকে নিয়ে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। এর পর রাত দুই টার দিকে দুর্বৃত্তরা তার ঘরের দরজা খুলে ভিতরে প্রবেশ করে দেশীয় অস্ত্রের মুখে পরিবারের সকলকে জিম্মি করে ফেলে। তার বাড়ীতে থাকা নগদ ৪৫ হাজার টাকা, অন্তত: সাড়ে তিন ভরি ওজনের স্বর্নালংকার, একটি এলএডি টেলিভিশন এবং দুইটি মোবাইল সেট নিয়ে যায়। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন বলে তিনি জানান।

কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি সাংবাদিকদের জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী

২৫ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ