Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজাপুরে অপহরণ মামলার ৪ মাস পরে চট্টগ্রাম থেকে ভিকটিম উদ্ধার

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২১, ৭:৪২ পিএম

ঝালকাঠির রাজাপুর উপজেলার ভিকটিম তালুকদার উম্মে হাবিবা(১৫) কে চট্টগ্রাম বন্দরটিলা থেকে রাজাপুর থানার সাব-ইন্সপেক্টর ও মামলার তদন্তকারী অফিসার আল মামুন ২০ জানুয়ারি উদ্ধার করেছে। মামলার তদন্ত অফিসার এসআই মামুন আজ শুক্রবার সন্ধ্যায় মোবাইলে জানান- মামলার আসামীরা ভিকটিমকে অপহরণ করছে বলে থানা মামলা রুজু করে। এরপরে বহু চেষ্টা করে মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে অবস্থান নিশ্চিত করে ভিকটিমকে উদ্ধার করে গত বৃহস্পতিবার রাজাপুর থানায় হাজির হয় তদন্ত অফিসার।

উল্লেখ্য গতবছর সেপ্টেম্বরে মাসে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৭/৩০ ধারায় ভিকটিমের বাবা উপজেলার পশ্চিম রাজাপুর নিবাসী বাবা ইউনুচ তালুকদার বাদী হয়ে রাজাপুর থানার মামলা নং ৪ দায়ের করেন। ৪ মাস পরে মেয়েকে হাতে পেয়ে ভিকটিমের বাবা ইউনুচ খুশী। এসআই আল মামুন আর ও বলেন- মামলার এজাহার ভুক্ত তিন জন আসামীর ২ জন জামিনে মুক্ত আছেন। উদ্ধারকৃত উম্মে হাবিবাকে আদালতের মাধ্যমে মায়ের জিম্মায় দিয়েছে বিজ্ঞ আদালত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝালকাঠি

১৯ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ