Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭, ১২ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

বাংলাদেশকে রোল মডেল হিসেবে অনুসরণ করছে সমগ্র বিশ্ব- তথ্য প্রতিমন্ত্রী

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২১, ৮:৩৭ পিএম

দেশের আর্থ-সামাজিক অবস্থা অতীতের চেয়ে অনেক মজবুত। বাংলাদেশের মানুষের মাথাপিছু আয় অতীতের সকল রেকর্ডকে ছাড়িয়ে গেছে। জিডিবির প্রবৃদ্ধির হার বেড়েছে। করোনা মোকাবেলায় রাষ্ট্রীয় সক্ষমতায় কার্যকরী পদক্ষেপ গ্রহণের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বে প্রশংসিত হয়েছেন। বাংলাদেশকে তার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌছাতে তিনি অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। সমগ্র বিশ্ব আজ বাংলাদেশকে রোল মডেল হিসেবে অনুসরণ করছে। উন্নয়নের এই ধারাবাহিকতায় মুজিববর্ষে প্রায় ৭০ হাজার ভূমিহীন-গৃহহীন পরিবারকে গৃহ নির্মাণ করে দেয়া হচ্ছে।

উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বয়ড়া ইস্রারাইল আহমেদ উচ্চ বিদ্যালয় মাঠে শুক্রবার সকালে আয়োজিত কম্বল বিতরণ অনুষ্ঠানে সরকারের নানা উন্নয়নের কথা তুলে ধরে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় উপজেলা প্রশাসন ৫ শতাধিক শীতার্তদের মাঝে কম্বল বিতরণের আয়োজন করে।

উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিনের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান সামস উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের তথ্য বিষয়ক সম্পাদক সাইদুল ইসলাম বাচ্চু, সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাছেদ, প্রচার সম্পাদক আব্দুর রাজ্জাক, মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লুলু, তারাকান্দি ট্রাক ও ট্যাংকলড়ি মালিক সমিতির সাধারণ সম্পাদক আশরাফুল আলম মানিক, মহাদান ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজমত আলী মাষ্টার, আওয়ামীলীগ নেতা শাহান শাহ মোল্লাহ, যুবলীগ নেতা ফরিদুল ইসলাম ফরিদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জামালপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ