Inqilab Logo

ঢাকা শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭, ১৪ রজব ১৪৪২ হিজরী

দেশ জাতি গঠনে লেখকদের গুরুত্ব অপরিসীম- মাওলানা উবায়দুর রহমান খান নদভী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২১, ৮:৩৯ পিএম

দৈনিক ইনকিলাবের সিনিয়র সহকারী সম্পাদক মাওলানা উবায়দুর রহমান খান নদভী বলেছেন, জাতীয় লেখক পরিষদের প্রচেষ্টায় তরুণ লেখকদের মধ্যে বেশকিছু কাজ হয়েছে। এই ধারা অব্যাহত রাখতে হবে। ক্রান্তিলগ্নে তরুণ লেখকদেরকে পথ নির্দেশনা করা জাতীয় লেখক পরিষদের একটি কাজ। এই কাজটি সুচারুরূপে করতে হবে। দেশ এবং জাতি গঠনে লেখকদের গুরুত্ব অপরিসীম।


এই চেতনা বোধ লেখকদের মধ্যে জাগ্রত করা জাতীয় লেখক পরিষদের কাজ। আজ শুক্রবার বিকেলে পুরানা পল্টনস্থ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন মিলনায়তনে জাতীয় লেখক পরিষদের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় মাওলানা উবায়দুর রহমান খান নদভী প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সংগঠনের সভাপতি মুফতি জহির ইবনে মুসলিমের সভাপতিত্বে এবং মাওলানা আব্দুল গাফফারের সঞ্চালনায় এতে আরো বক্তব্য রাখেন, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ ঢাকা মহানগরী ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী, ইসলামী আন্দোলনের শীর্ষ নেতা মাওলানা গাজী আতাউর রহমান, ড. মাওলানা শহীদুল ইসলাম ফারুকী, খেলাফত মজলিস নেতা মাওলানা আহমদ আলী কাসেমী, হেফাজতে ইসলাম বাংলাদেশ এর সাংগঠনিক সম্পাদক মাওলানা আজীজুল হক ইসলামাবাদী,মাওলানা জুবাইর আহমদ আশ্রাফ, মাওলানা রুহুল আমীন নগরী, মাওলানা লিয়াকত আলী, মুফতি শায়খ উসমান গনী ও সৈয়দ শামছুল হুদা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ