Inqilab Logo

ঢাকা শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭, ১৪ রজব ১৪৪২ হিজরী

দীর্ঘদিন পর আবারও দ্বৈতগানে ইমরান-পূজা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২১, ৯:২০ পিএম
অপেক্ষার অবসান হলো দীর্ঘদিন পরে একসঙ্গে গেয়েছেন ইমরান মাহমুদুল ও বাঁধন সরকার পূজা। অনেকদিন নতুন গান প্রকাশে দেখা যায়নি এই জুটিকে। এবার সেই অপেক্ষার অবসান হলো। ‘ভালবেসে যে ভুলে যায়’ শিরোনামে নতুন গানচিত্র নিয়ে আবার ফিরছেন এই জুটি।
 
গানটি প্রসঙ্গে ইমরান বলেন, ‘অনেকদিন পর আমার সঙ্গে পূজার গান প্রকাশ হলো। গানের কথা, সুর ও সংগীত বেশ ভালো হয়েছে। ভিডিওতেও চমক আছে। আশা করছি, মুগ্ধ হবেন সবাই। ’
 
পূজা বললেন, ‘অনেকদিন পর মনের মতো একটি গান করেছি। সঙ্গে আছে ইমরান। ভিডিওতে ভিন্নতা রয়েছে। আশা করছি, শ্রোতা-দর্শকের ভালো লাগবে। ’
 
মেহেদী হাসান লিমনের লেখা গানটির সুর বেধেঁছেন মুহাম্মদ মিলন। সংগীতায়োজনে এমএমপি রনি। গানচিত্রটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। প্রেম, বিরহ, ভুল বোঝাবুঝি আর ভালোবাসার গল্পে গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত রেজা। ভিডিওতে মডেল হয়েছেন সালহা খানম নাদিয়া এবং আশফাক রানা, আছে ইমরান-পূজার উপস্থিতিও।
 
শনিবার (২৩ জানুয়ারি) সন্ধ্যায় ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে অবমুক্ত হবে গানচিত্রটি। পাশাপাশি এটি শুনতে পাওয়া যাবে একাধিক অ্যাপ-এ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সঙ্গীত

১২ জানুয়ারি, ২০২১
২০ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন