Inqilab Logo

ঢাকা শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭, ১৪ রজব ১৪৪২ হিজরী

সুন্দরগঞ্জে ভটভটির ধাক্কায় যুবক নিহত

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২১, ৯:২৪ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে গরু বোঝাই ভটভটির ধাক্কায় রাহুল কর্মকার (১৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (২২ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে উপজেলার রামজীবন ইউনিয়নের সুবর্ণদহ গ্রামে সুন্দরগঞ্জ-গাইবান্ধা রোডে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে। গুরুতর আহত আশরাফুলকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। নিহত রাহুলের বাড়ি কুড়িগ্রাম জেলাধীন উলিপুর উপজেলার কাঠালবাড়ী গ্রামে এবং সে সুন্দরগঞ্জ বেড়াতে গিয়েছিল বলে জানা গেছে।

প্রত্যক্ষ দর্শীরা জানান, একটি সিএনজিযোগে রাহুলসহ ৫ জন গাইবান্ধার অভিমুখে যাচ্ছিল। সিএনজিটি সুবর্ণদহ নামক স্থানে পৌঁছিলে বিপরীত দিক থেকে আসা একটি গরু বোঝাই ভটভটি সজোরে ধাক্কা দিলে সিএনজিটি দুমড়ে-মুচড়ে রাস্তার নীচে পড়ে যায়। এতে মারাত্মক আঘাত পেয়ে দুই জন গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দিলে কর্তব্যরত চিকিৎসক রাহুলকে মৃত ঘোষণা করেন এবং আহত আশরাফুলকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। আশরাফুল উপজেলার সর্বানন্দ ইউনিয়নের রামভদ্র আদর্শপাড়া গ্রামের মৃত কফিল উদ্দিনের ছেলে। থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান বিষয়টি নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন