Inqilab Logo

ঢাকা রোববার, ০৭ মার্চ ২০২১, ২২ ফাল্গুন ১৪২৭, ২২ রজব ১৪৪২ হিজরী

ফলো করেন প্রেসিডেন্ট

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

বিশ্বের ৪৮ লাখের বেশি টুইটার হ্যান্ডল থেকে ফলো করা হয় মার্কিন প্রেসিডেন্টকে। আর নতুন মার্কিন প্রেসিডেন্টের অ্যাকাউন্ট ফলো করে মাত্র ১২ জনকে। কিন্তু তাদের মধ্যে মাত্র ১ জন সেলিব্রিটিই জায়গা করে নিয়েছেন। তিনি হচ্ছেন মডেল ও টিভি ব্যক্তিত্ব ক্রিসি টেইজেন।
মার্কিন প্রেসিডেন্টের অফিশিয়াল টুইটার হ্যান্ডল দ্য প্রেসিডেন্ট অব দ্য ইউনাইটেড স্টেটস বা সংক্ষেপে ‘@পিওটিইউএস’(পোটাস)-এর অ্যাকাউন্ট এখন যে ১২ জনকে ফলো করে তারা হলেন, প্রেসিডেন্টের স্ত্রী জিল বাইডেন, ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস সেই সঙ্গে তার কিছু সহযোগী, হোয়াইট হাউসের অফিশিয়াল হ্যান্ডল এবং মডেল ক্রিসি টেইজেন। ট্রাম্পের কার্যকালের প্রায় ৪ বছরই ক্রিসিকে @পোটাস থেকে ব্লক করে রাখা হয়েছিল। এর কারণ হল ক্রিসির ঠোঁট কাটা স্বভাব। তার তীব্র সমালোচনার মুখে পড়তে হত সাবেক মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্পকে। ট্রাম্প তাকে এক বার ‘নোংরা মুখের স্ত্রী’ বলে নিন্দা করেন। কিন্তু নতুন প্রেসিডেন্ড আসার পরই ছবিটা পুরো উল্টো হয়ে গেল।
নতুন প্রেসিডেন্ট দায়িত্ব নেয়ার পরই ক্রিসি জো বাইডেনকে অ্যাড্রেস করে টুইট করেন। আবেদন করেন, এবার অন্তত তাকে পোটাসের অ্যাকাউন্ট থেকে আনব্লক করা হোক। সেই আবেদনে শুধু কাজ হওয়াই নয় ক্রিসি বাড়তি এমন কিছু পেলেন যা বিশ্বের সব সেলিব্রিটির কাছে ঈর্ষণীয়। পোটাস থেকে ক্রিসির ভেরিফায়েড টুইটার হ্যান্ডল ফলো করা হয়েছে। ক্রিসি আবার সেই ছবি পোস্ট করে নিজের উচ্ছ্বাস প্রকাশ করেন। সূত্র : পিপল ডট কম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ